Wednesday , February 28 2024
Breaking News
Home / Countrywide / বরগুনা ছাড়ার আগে বাংলায় কি বললেন প্রেমের টানে ছুটে আসা সেই যুবক

বরগুনা ছাড়ার আগে বাংলায় কি বললেন প্রেমের টানে ছুটে আসা সেই যুবক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের সুবাদে পরিচয়, অতঃপর বাংলাদেশি এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল ভারতের তামিলনাড়ুর ছেলে প্রেমকান্তের। আর এভাবে দীর্ঘদিন প্রেমের পর হঠাৎই একদিন প্রেমিকাকে সরাসরি দেখতে সুদূর ভারত থেকে বাংরাদেশে ছুটে এসেছিলেন তিনি। তবে ভালোবাসার টানে বাংলাদেশে আসতে না আসতে রীতিমতো অপদস্ত, অপমান মুখে পড়তে হয় তাকে।

আর এবার ভাঙ্গা মন নিয়ে প্রেমকান্তকে দেশে ফিরতে হচ্ছে। তিনি বরগুনা থেকে বরিশাল যাবেন। সেখান থেকে ঢাকা হয়ে ভারতে যাবেন বলে জানা গেছে।

শনিবার (৬ আগস্ট) দুপুর ২টায় বরগুনার খেজুরতলা বাস টার্মিনাল থেকে একটি বাসে তিনি বরিশালের উদ্দেশে রওনা হন। বরগুনা সদর থানার ওসি আলী আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বরগুনা ছেড়ে যাচ্ছেন শুনে তাকে বিদায় জানাতে বরগুনার খেজুরতলা বাস টার্মিনালে উৎসুক জনতা ভিড় জমায়। এ সময় তিনি সবাইকে এড়িয়ে চলার চেষ্টা করেন। বাস টার্মিনালে আসা উৎসুক জনতার উদ্দেশে তিনি বাংলায় বলেন, ভালো থেকে বরগুনা, ভালো থেকে বাংলাদেশ।

এ সময় তিনি গণমাধ্যমকর্মীদের বলেন, বান্ধবীর সঙ্গে দেখা করতে বাংলাদেশে এসেছি। দেখাও হয়েছিল। কিন্তু কেন তার পরিবার এবং সে আমার সাথে দেখা করতে চাইছে না- বিষয়টি আমার অজানাই রয়ে গেল। দীর্ঘদিনের সম্পর্ক তো ভুলে যাওয়া কঠিন হবে, তবে ভুলে যাওয়ার চেষ্টা করব।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসান বলেন, প্রেমকান্ত যেহেতু অন্য দেশের নাগরিক তাই আমরা তাকে নিরাপত্তা দেওয়ার চেষ্টা করেছি। আমি তাকে বুঝিয়ে ভারতে ফিরে যেতে অনুরোধ করলাম। তিনি আমাদের কথা শুনে শনিবার বিকেলে বরগুনা ছেড়ে ভারতে ফিরে যান। আমরা আশা করি তিনি নিরাপদে দেশে পৌঁছাবেন।

এর আগে গত ২৪ জুলাই বাংলাদেশে আসেন প্রেমকান্ত। এসে দেখা প্রেমিকার সঙ্গে দেখাও হয় তার। আর এরপর হঠাৎ করেই দেখা ও কথা বলা বন্ধ করে দেয় ঐ প্রেমিকা। একপর্যায়ে প্রেমকান্ত জানতে পারেন প্রেমিকার ছেলে বন্ধু রয়েছে। কিন্তু এরপরও প্রেমিকার সঙ্গে একটিবার দেখা করতে চেয়েছিলেন তিনি। কিন্তু তা আর হলো না প্রেমকান্তের। খালি হাতেই চলে যেতে হচ্ছে নিজ দেশে।

About Rasel Khalifa

Check Also

মার্কিন প্রতিনিধিদলের মাধ্যমে বাংলাদেশকে যেসব বার্তা দিল যুক্তরাষ্ট্র

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবারের মতো ঢাকা সফর করেছে মার্কিন যুক্তরাষ্ট্রের উচ্চপর্যায়ের একটি প্রতিনিধিদল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *