Wednesday , February 28 2024
Breaking News
Home / Entertainment / যে কেউ কম খরচে রিসোর্টে রাত্রী জাপন করতে পারবে: কন্ঠশীল্পী সালমা

যে কেউ কম খরচে রিসোর্টে রাত্রী জাপন করতে পারবে: কন্ঠশীল্পী সালমা

কণ্ঠশিল্পী সালমার বহুদিনের স্বপ্ন অবশেষে বাস্তবে রূপ নিয়েছে।  তার ইচ্ছা ছিল একটি সুন্দর রিসোর্স তৈরি করা, যেখানে মানুষ খুব অল্প টাকা দিয়ে থাকতে পারবে।  অবশেষে সেই রিসোর্স তৈরীর কাজ সম্পন্ন হয়েছে।  খুব দূরুত্ব সবার জন্য রিচার্জ করে দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

 

সম্পূর্ন নিজস্ব অর্থায়নে একটি রিসোর্ট তৈরি করেছেন গায়িকা সালমা। বর্তমানে তিনি এই রিসোর্টের সার্বিক তত্ত্বাবধানে ময়মনসিংহে অবস্থান করছেন। সালমা গণমাধ্যমকে বলেন, অনেক দিন ধরেই এমন পরিকল্পনার কথা ভাবছিলাম। অবশেষে এর বাস্তবায়ন শুরু করেছি। রিসোর্টের নির্মাণ কাজ শেষ পর্যায়ে।

 

তিনি বলেন, কম খরচে যে কেউ  রাত কাটাতে পারেন। আশা করছি শিগগিরই বিনোদনপ্রেমীদের জন্য রিসোর্টটি খুলে দেয়া হবে। এই কাজের জন্য আমাকে মাঝে মাঝে এখানে আসতে হয়।

 

এদিকে আসল গানটি গাইছেন সালমা। একটু হলেও শ্রোতাদের মঞ্চে গানে মাতাল করছেন তিনি। টিভি মিউজিক শোতেও তার নিয়মিত উপস্থিতি।

 

 গায়ক সালমারকেও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে ব্যাপকভাবে দেখা গেছে। তিনি তার সাফিয়া ফাউন্ডেশনের মাধ্যমে গরিব মানুষদের সাহায্য করেছেন।

 

বহুদিন সালমা গান গাওয়া থেকে দূরে থাকলেও বর্তমানে তিনি আবার নতুন করে গান শুরু করেছেন।  অনেক সালমা ভক্ত তাকে তার স্বপ্ন পূরণের জন্য অভিনন্দন জানিয়েছেন ।  সামাজিক যোগাযোগ মাধ্যমে সালমাকে উদ্দেশ্য করে অনেক ভক্ত লিখেছেন,  আপু এভাবেই যেন আপনার প্রতিটা স্বপ্ন  পূরন ও আপনার জীবন যেন সুখের ও সমৃদ্ধিতে ভরে উঠে।

About Nasimul Islam

Check Also

হঠাৎ প্রাণ হারলেন ৪ তারকা

বিনোদন জগতে একের পর এক দুঃসংবাদ। গজল সম্রাট পঙ্কজ উদাসের মৃ/ত্যুর রেশ কাটতেন না কাটতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *