Tuesday , February 27 2024
Breaking News
Home / Exclusive / একে একে পাঁচ ভাইকে বিয়ে করে স্বামীদের নিয়ে একই বাড়িতে থাকেন তরুণী, জানালেন কিভাবে কাটান রাত

একে একে পাঁচ ভাইকে বিয়ে করে স্বামীদের নিয়ে একই বাড়িতে থাকেন তরুণী, জানালেন কিভাবে কাটান রাত

বিয়ে একটি অদ্ভুত বাঁধন। অনেক সময় লক্ষ্য করা যায় কোন কোন কারণে বিবাহবিচ্ছেদের মতো ঘটনা ঘটে।  এরপরে নারী অন্যত্র বিয়ে করে সংসার শুরু করে। এক নারীর  একের পর এক একাধিক বিয়ের ঘটনাও  গন মাধ্যমে প্রাশিত হয়েছে যেটি বিবাহ বিচ্ছেদের পর,  এটি একটি স্বাভাবিক বিষয়।  তবে একে একে বিবাহবিচ্ছেদ ছাড়াই পাঁচ ভাইকে বিয়ে করার ঘটনা সাম্প্রতিক যোগাযোগ মাধ্যমে বেশ  আলোচনায় আসে।

 

এ যেন আধুনিক দ্রৌপদীর মতো। কারণ, মহাভারতের দ্রৌপদীর মতো তিনিও পাঁচজনকে বিয়ে করেছিলেন। এসব নারীর স্বামী তাদের পাঁচ ভাই। এমন খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ওড বাংলা।

 

মহিলার নাম রাজো ভার্মা (২১)। তিনি ভারতের উত্তরাখণ্ডের দেরাদুনের বাসিন্দা। রাজো পাঁচ স্বামী নিয়ে একটি বাড়িতে থাকে। এক রাতে এক স্বামীর সাথে তার দেখা হয়। রাজোর একটি 18 মাস বয়সী ছেলেও রয়েছে। কিন্তু রাজো নিজেও জানে না সেই সন্তানের আসল বাবা কে।

 

কিন্তু রাজো কেন পাঁচ ভাইকে একসঙ্গে বিয়ে করলেন?

 

পাঁচ ভাইয়ের মধ্যে একজনের নাম গুড্ডু বলে জানা গেছে। চার বছর আগে রাজো গুড্ডুকে বিয়ে করে। উভয় পক্ষের অভিভাবকদের পৃষ্ঠপোষকতায় বিয়ে হয়েছে। বিয়ের পর রাজো বুঝতে পারে পাঁচ ভাইয়ের মধ্যে সম্পর্ক খুবই ঘনিষ্ঠ। রাজো ভয় পায় যে বিয়ের পর গুড্ডু তার স্ত্রীর যত্ন নেবে না, অবিবাহিত ভাইদের সাথে তার ভ্রাতৃবন্ধন কি শিথিল হবে?

 

তখনই রাজো মহাভারতের দ্রৌপদীর কথা মনে পড়ে। পাঁচ ভাইয়ের মধ্যে সম্পর্ক অটুট রাখতে রাজো অন্য গুড্ডু ভাইদের বিয়ে করার সিদ্ধান্ত নেয়। এতেও গুড্ডুর কোনো আপত্তি ছিল না। ফলস্বরূপ, রাজো বৈজু, সন্ত রাম, গোপাল এবং দীনেশকে একে একে বিয়ে করেন। এই পাঁচজনের মধ্যে বোইজু সবচেয়ে বয়স্ক। বয়জু ৩২ বছর বয়সী। কনিষ্ঠ দীনেশের বয়স ১৯ বছর।

 

গুড্ডু বলেন, আমাদের পরিবারে কোনো বিভ্রান্তি নেই। আমরা সবাই রাজোর সাথে আড্ডা দিই, কিন্তু তাতে কোনো যৌন ঈর্ষা অনুভব করি না।’

 

রাজো বলল, ‘আমি আমার স্বামীদের সঙ্গে আলাদা রাত কাটাই। আমাদের ঘরে বিছানা নেই। আমরা মেঝেতে একটি মোটা কম্বল রাখতে শুয়ে পড়ি।

 

আপনার পাঁচ স্বামীর সমস্যা নেই? এমন প্রশ্নের জবাবে রাজো লাজুক হাসি দিয়ে বললেন: ‘মোটেই না। বরং অন্য বিবাহিত মেয়েদের চেয়ে বেশি ভালোবাসা পাই।

 

রাজো আরও বলেন, “প্রথমে কিছুটা বিশ্রী ছিল।” এখন আর কিছু মনে হচ্ছে না। আমি আমার পাঁচ স্বামীকে একই সুযোগ দেই।

 

এক নারীর একাধিক বিয়ের ঘটনা সামাজিক মাধ্যম ও গণমাধ্যমে প্রকাশিত হয়েছে তবে 5 ভাইকে বিয়ের ঘটনা অনেক বিরল বলে জানিয়েছেন এলাকাবাসী।  তারা একসঙ্গে বসবাস করছেন।  পাঁচ ভাই একই স্ত্রীকে নিয়ে সংসার করার ঘটনায় কারো কোনো আপত্তি নেই বলেও জানিয়েছেন তারা।

About Nasimul Islam

Check Also

পরীক্ষায় অংশ নেয়া শিক্ষার্থীর বোরকা খুলতেই চমকে গেলেন শিক্ষকরা

এবার দাখিল পরীক্ষায় ফেল করলে বোন আবার আত্মহত্যার চেষ্টা করতে পারে। তাই ছোট ভাই বোনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *