Wednesday , February 28 2024
Breaking News
Home / Exclusive / চাকরি পেয়েই বিয়ে করতে ছুটে এলেন প্রেমিক, বেতন শুনে ভাষাহীন প্রেমিকা ও তার পরিবার

চাকরি পেয়েই বিয়ে করতে ছুটে এলেন প্রেমিক, বেতন শুনে ভাষাহীন প্রেমিকা ও তার পরিবার

ভালোবাসা একটি অদ্ভুত বাঁধন যে বাঁধনে একজন যুবক-যুবতী কোন রক্তের বাঁধন না থাকা সত্বেও একে অপরের প্রতি এক অদ্ভুত বাঁধনে আবদ্ধ হয়।  তবে অনেক যুবক যুবতীর ভালোবাসা একটি সম্পর্কে রূপান্তরিত হলেও অনেকের সেটা সম্ভব হয় না।  তার জন্য সবথেকে বেশি যে সমস্যায়  পড়তে হয় সেটা হচ্ছে আর্থিক সমস্যা বা যুবকের চাকরি না থাকা।  তবে এবার চাকরি পেয়ে প্রেমিকাকে নিতে ছুটে এলেন প্রেমিক এমন একটি ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। 

 

বিভিন্ন ধরনের অদ্ভুত ঘটনা প্রথমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তবে সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি একটু ভিন্ন। প্রেমের সম্পর্কে থাকা সব যুবক-যুবতীই বিয়ের স্বপ্ন দেখে। এটা আগে নিষ্পত্তি করা প্রয়োজন. কারণ টাকা রোজগার না হলে বাড়ি থেকে সম্পর্ক মেনে নেওয়া হবে না। অনেক সময় দেখা যায় প্রেমিক-প্রেমিকারা প্রতি মাসে যে টাকা পান তা দিয়ে সংসার চালানো কঠিন হয়ে পড়ে। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা আকর্ষণীয় কিন্তু একটি গভীর পয়েন্ট তুলে ধরে।

 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছে ঘন্টা নামে একটি প্রোফাইল। দেখা যায়, প্রেমিকাকে আদর করে কেক খাওয়াচ্ছেন এক প্রেমিকা। কারণ সে চাকরি পেয়েছে। প্রেমিক চিৎকার করে গার্লফ্রেন্ডকে বলতে থাকে আমি ১৫ হাজার টাকার চাকরি পেয়েছি। এরপর প্রেমিকার বাবা সেখানে আসেন। তিনি প্রথমে তার মেয়েকে জিজ্ঞেস করলেন, আপনি কি প্রহরীকে টাকা দিয়েছেন? এর জবাবে তরুণী তার মোবাইল ফোনের দিকে তাকিয়ে বলে, “হ্যাঁ বাবা, এই মাসে ইয়টম্যান ১৭০০০ টাকা পেয়েছে, আমি দিয়েছি।” এরপর তিনি আরও কয়েকজনের মাসিক বেতনের কথা উল্লেখ করেন। জানা গেছে, তাদের জামাকাপড় ইস্ত্রি করতে মাসিক খরচ হয় ২০ হাজার টাকা। বাবুর্চি মহিলার জন্য প্রতি মাসে ৪০০০০ টাকা। তারা তাদের কুকুর টমির জন্য প্রতি মাসে ২৫০০০ টাকা খরচ করে। আরও আশ্চর্যের বিষয় হলো, ওই তরুণীর মাসিক পকেট মানি দেড় লাখ টাকা। অন্যদিকে যুবক ১৫ হাজার টাকার চাকরি পেয়ে তাকে বিয়ে করতে ওই তরুণীর বাড়িতে যায়।

 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, প্রেমিকার পকেটের টাকা ও অন্যান্য খরচের কথা জেনে হতবাক প্রেমিকা। তারপর তিনি নিজেকে বলেছিলেন যে তিনি কেবল একজন বন্ধু। প্রেমিকা বাবার সাথে পরিচয় করিয়ে দিতে গেলে প্রেমিকা নিজেই বলে, আমি তার বন্ধু, শুধুই বন্ধু। দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি।

 

এই ভিডিওটা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পরপরই অনেকের অন্তর ছুঁয়ে যায় । এ ঘটনায় ওই প্রেমিকের পুরো অসহায়ত্বকে তুলে ধরা হয়েছে। কারণ অনেক মানুষ রয়েছে যারা অর্থের অভাবে নিজের ভালোবাসা মানুষটাকে আপন করে নিতে পারে না।  অনেকে নিজের জীবনের মায়া ত্যাগ করে চিরতরে হারিয়ে যায় । 

 

About Nasimul Islam

Check Also

এবার ১৪ বছরের ছাত্রীকে বিয়ে করলেন ৭৭ বছরের আওয়ামী লীগ নেতা

স্কুল ছাত্রীর পরিবারকে ফাঁদে ফেলে এক কিশোরীকে বিয়ে করেছেন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। তিনি হলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *