Sunday , March 3 2024
Home / Countrywide / এবার ভোলার ঘটনায় পুলিশকে সমার্থন দিয়ে কথা বললেন কাদের

এবার ভোলার ঘটনায় পুলিশকে সমার্থন দিয়ে কথা বললেন কাদের

ক্ষমতাসীন আওয়ামীলীগ দেশের মানুষের জন্য কাজ করছে। আওয়ামীলী সরকার ক্ষমতায় থাকায় দেশে আজ এতো উন্নয়ন হয়েছ। দেশের মানুষের নিরাপত্তা বিঘ্নিত হয় এমন কোন ধরনের কাজ কাউকে করতে দেওয়া হবে না বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বিএনপি আন্দোলনের নামে স/ন্ত্রাসী ও নৈরাজ্য করে দেশের পরিস্থিতি খারাপ করবে এতে আইশৃঙ্খলা বাহিনী নিয়ন্ত্রণ করা তাদের দায়িত্ব। অ/স্ত্র নিয়ে হামলা হলে পুলিশ কি আঙুল চুষবে বলে মন্তব্য করে যা বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিএনপি নেতাকর্মীরা অ/স্ত্র নিয়ে হামলা করলে পুলিশ আঙুল চুষবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ভোলার ঘটনা কারা ঘটিয়েছে। ভিডিও ফুটেজ দেখুন। কীভাবে ঘটেছে, কারা আক্রমণ করেছে, অ/স্ত্রশস্ত্র নিয়ে কারা মিছিল করেছে, কারা সেই অ/স্ত্র দিয়ে পুলিশের ওপর হামলা করেছে। পুলিশ কী করবে? আঙ্গুল চুষবে? ভোলায় বিএনপির ঘাতক চেহারা স্পষ্ট হয়েছে।

আজ সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শহীদ শেখ কামালের জন্মদিন উপলক্ষে বনানী কবরস্থানে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগস্ট মাস এলেই বিএনপির খুনি চরিত্র বেপরোয়া হয়ে ওঠে। এ মাসেই সত্যের মুখোমুখি হতে ভয় পাচ্ছে দলটি।

তিনি বলেন, বিএনপি চেয়েছে নির্বাচনকে সামনে রেখে আবারও অস্থির, উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি করতে। আ/গুন স/ন্ত্রাস করে নির্বাচনী পরিবেশ নষ্ট করতে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে।

ওবায়দুল কাদের বলেন, শেখ কামালের জন্মদিনে আবাহনী মাঠ ও বনানী কবরস্থানে এত মানুষ, এত তরুণের সমাগম হয়েছে। এটা প্রমাণ করে যে আমরা প্রস্তুত। হ/ত্যা ও ষ/ড়যন্ত্রের রাজনীতি বন্ধ করব।

প্রসঙ্গত, বিএনপি আন্দোলনের নামে দেশের জনগণের ক্ষতি করতে দেওয়া হবে না বলে মন্তব্য করেন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদের। কোন ধরনের অরজগতার সৃষ্টি করতে দেওয়া হবে বিএনপি বলে জানান তিনি।

About Babu

Check Also

আর চাঁদ রাতে দেখা হবে নারে দোলা: নাদিয়া

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে বান্ধবী দোলা ও তার বোনকে হারিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *