Tuesday , February 27 2024
Breaking News
Home / Entertainment / কবে আসছে পরীমনি রাজের ঘরে নতুন অতিথি, জানালেন পরীমনি

কবে আসছে পরীমনি রাজের ঘরে নতুন অতিথি, জানালেন পরীমনি

ঢাকাই চলচ্চিত্রের পরীমনি ও শরিফুল রাজ ভিন্নভাবে আলোচনায় এসেছিলেন এবং এখনও তারা মিডিয়া জুড়ে রয়েছেন। এই নব দম্পতি তাদের ঘরে নতুন অতিথি আসা নিয়ে বেশ আগেই সুখবর দিয়েছিলেন। তারা এবং তাদের পরিবার এই নতুন অথিতির আসার সংবাদে বেশ আয়োজন শুরু করেছেন। সন্তান আসছে, ইতিমধ্যে সেই সন্তানের জন্য কেনাকাটা শেষ করেছেন এই তারকা দম্পতি। কিন্তু কবে আসছেন সেই সুসংবাদটা পরীমনি কী নিজেই দেবেন?

এমন প্রশ্ন ভাসছে তাদের ভক্তদের মধ্যে। ভক্তদের অপেক্ষা না করেই জানালেন মা হওয়ার সম্ভাব্য তারিখ।

গত মঙ্গলবার স্বামী শরিফুল রাজকে নিয়ে চিকিৎসকের কাছে যান পরীমনি। পরী ও অনাগত সন্তান সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসক। বহুল প্রতীক্ষিত দিন-তারিখও ঘোষণা করা হয়েছে।

পরীমনি গণমাধ্যমকে বলেন, “চিকিৎসকরা সন্তানের জন্মের সম্ভাব্য তারিখ ২৮ আগস্ট দিয়েছেন। আমার বাড়িতে নতুন অতিথিকে বরণ করতে শাশুড়ি, খালাসহ অনেকেই এসেছেন।

এর মধ্যে রাজের দুটি সিনেমা (‘পরাণ’ ও ‘হাওয়া’) মুক্তি পায়। সিনেমার প্রচারের ব্যস্ততার মধ্যেও আমাকে সময় দিচ্ছেন। সবাই আমাকে নিয়ে ব্যস্ত। খুব সুন্দর সময় কাটছে।

‘গুনিন’ ছবির শুটিংয়ের সময় প্রেমে জড়িয়ে পড়েন পরীমনি ও শরিফুল রাজ। আর মাত্র সাতদিন পরিচয়ের পর বিয়ে করে ফেলেন তারা। ঘটনাটি ঘটে ২০২১ সালে। ওই বছরের অক্টোবরে তাদের বিয়ে হলেও চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ করেই পরীমনি এ খবর ঘোষণা করেন। একই সময়ে, এই অভিনেত্রী ঘোষণা করেছিলেন যে তিনি গর্ভবতী।

পরীমনি প্রথমদিকে সিনেমা জগতে তেমন পরিচিত না হলেও তিনি নিষিদ্ধ দ্রব্যের কান্ডে পড়ে আলোচনায় আসার পর তিনি এখন ঢাকাই চলচ্চিত্রের একজন আলোচিত নায়িকা। সেই সাথে তিনি গোপনে বিয়ে করার পর স্বামীর নাম ঘোষণা করেন। তার স্বামী শরিফুল রাজ ও একইভাবে পরিচিত হন অধিকভাবে। তবে যাই হোক এ দম্পতির সুখের সংসার করে যাচ্ছেন বলে জানা গেছে।

About bisso Jit

Check Also

১৪ বছর পরে সুখবর দিলেন মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটকে অভিনয়ের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করছেন তিনি। অনেকদিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *