Wednesday , February 21 2024
Breaking News
Home / Countrywide / নিজের সতীত্ব বাঁচাতে বাবার  সাথে অনাকাঙ্খত কান্ড ঘটালেন মেয়ে

নিজের সতীত্ব বাঁচাতে বাবার  সাথে অনাকাঙ্খত কান্ড ঘটালেন মেয়ে

সন্তানদের একমাত্র আশ্রয় স্থল তার বাবা-মা।  গাছের ছায়ার মত সর্বদা নিজের সন্তানকে রক্ষা করার জন্য সর্বোচ্চ চেষ্টা করে থাকেন তারা। ছেলেদের থেকে মেয়েদের এই আশ্রয়ের বেশি প্রয়োজন হয়। তবে সেই আশ্রয়ের গাছটি যদি ভেঙে পড়ে তাহলে সন্তানদের অবস্থা হয় করুন।

একমাত্র বাবাই পারে তার মেয়েকে সর্বোচ্চ নিরাপত্তা দিয়ে রাখতে। কিন্তু সম্প্রতি এক বাবা তার মেয়ের সাথে খারাপ কাজ করতে তার উপর  ঝাঁপিয়ে পড়েন।

ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে ভারতের উত্তরখন্ডের উত্তরকাশী জেলার বারকোট এলাকায়। ঘুমন্ত অবস্থায় বাবা ধ/ র্ষণের চেষ্টা করায় কুড়াল দিয়ে খু/  ন করলেন এক তরুণী। এরপর ওই তরুণীকে গ্রেপ্তার করে পুলিশ।

জানা গেছে, ওই তরুণী বিবাহিত ছিলেন। সে মেলা দেখতে বাপের বাড়ি গেছে। সেদিন রাতে পরিবারের সবাই মেলায় গিয়েছিল। বাকিরা তখন রাত পর্যন্ত সেখানে ছিল,

তরুণী দ্রুত বাড়ি ফিরে আসেন। বাড়িতে কেউ না থাকায় তিনি ঘুমিয়ে পড়েন। এ সময় ঘুমন্ত মেয়েটির ওপর ঝাঁপিয়ে পড়েন ৫১ বছর বয়সী ওই ব্যক্তি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, তরুণী তার বাবাকে আটকানোর জন্য সবরকম চেষ্টা করেছিলেন। কিন্তু জোর করে উঠতে পারলেন না। এমন সময় সে খেয়াল করল ঘরের এক কোণে রাখা কুরুলটা হাত বাড়িয়ে টেনে নিল। আর তাতেই সে তার বাবাকে আঘাত করে। ঘটনাস্থলেই বাবা প্রয়াত হয়।

কিছুক্ষণ পর পরিবারের বাকি সদস্যরা বাড়ি ফিরে আসেন। সেখানে ওই ব্যক্তিকে র/ ক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তারা। জিজ্ঞাসাবাদে অভিযুক্ত মেয়েটি তাদের সব বলেছে। পুলিশের কাছেও খবর যায়। মঙ্গলবার সকালে ওই তরুণীকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনার পর গণমাধ্যম এবং সামাজিক মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে।  অনেক নেটিজেন এই ঘটনার নিন্দা জানিয়েছেন। এছাড়া ওই এলাকাবাসীর অনেকেই গন মাধ্যমে জানিয়েছেন, এই ঘটনা আসলেই অপ্রত্যাশিত।  বাবা হয়ে মেয়ের সাথে এমন ঘৃণ্য কাজ করার চেষ্টা করতে পারে এটা আসলেই চিন্তার বাইরে ।

About Nasimul Islam

Check Also

শিশুবক্তা মাদানীকে কেন্দ্র করে ফের পুলিশের সঙ্গে ব্যাপক সংঘর্ষ, পুলিশসহ আহত অনেক

সুনামগঞ্জের তাহিরপুরে সুপরিচিত শিশু বক্তা মুফতি রফিকুল ইসলাম মাদানীকে তাফসীরুল কুরআন মাহফিলের মঞ্চে প্রবেশে বাধা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *