Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / এই লিস্টে হাসিনা ঢুকতে পারে নাই দেখে দুঃখ পাইলাম: পিনাকী

এই লিস্টে হাসিনা ঢুকতে পারে নাই দেখে দুঃখ পাইলাম: পিনাকী

বাংলাদেশের রাজনৈতিক বিষয় গুলো নিয়ে সর্বদা সমালোচনা করে থাকেন পিনাকী ভট্টাচার্য।  বিশেষ করে বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগকে নিয়ে তিনি বেশি সমালোচিত মন্তব্য করেন।  দল যেমন তেমন জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে তিনি সর্বদা বিতর্কিত মন্তব্য করে প্রায় সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন। এবার তিনি আবারো শেখ হাসিনাকে নিয়ে মন্তব্য করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনায় আসেন।

তিনি তার যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছিলেন,  ফ্রান্সের প্রভাবশালী দৈনিক লিবারেশিওর গতকালের প্রচ্ছদ। বাংলায় এর অর্থ দাঁড়ায়, প্রতীকের ঊর্ধ্বে সব ক্ষমতাবান নারী।

এই লিস্টে হাসিনা ঢুকতে পারে নাই দেখে দুঃখ পাইলাম। এখন বুঝলাম ও কেন পেতে চায়? ছোটবেলায় কবিরাজির দুটি ওষুধের নাম শুনতাম, সারিবাদি সালসা এবং মিতা সঞ্জীবনী সুরা। পাওয়ার এনার্জি ড্রিংক কাজ না করলে এই দুটি চেষ্টা করা যেতে পারে। আপনি কি বলেন?

পিনাকী ভট্টাচার্য ফ্রান্সে বসবাস করলেও তিনি সবসময় বাংলাদেশের অবস্থার উপর লক্ষ্য রাখেন।  একটি সমালোচিত বিষয় হলে হলেই হলে তাকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবং সোশ্যাল মিডিয়া ইউটিউবে এ বিষয় নিয়ে আলোচনা করতে দেখা যায়।  সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিপুল সংখ্যক ফলোয়ার রয়েছে।  তিনি দাবি করেন তার ফলোয়ারদের উৎসাহ তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করতে অনুপ্রেরণা যোগায় ।

About Nasimul Islam

Check Also

হঠাৎ উপজেলা নির্বাচন নিয়ে নতুন সুর বিএনপির

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *