Wednesday , February 28 2024
Breaking News
Home / Countrywide / চলন্ত বাসে নারীর শ্লীলতাহানি, অবশেষে সেই রাতের বর্ণনা দিলেন ভুক্তভোগী নারী

চলন্ত বাসে নারীর শ্লীলতাহানি, অবশেষে সেই রাতের বর্ণনা দিলেন ভুক্তভোগী নারী

মঙ্গলবার রাতে ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ৩০-৩৫ জন যাত্রী নিয়ে কুষ্টিয়া থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। গভীর রাতে সিরাজগঞ্জে পৌঁছালে একদল ডাকাত যাত্রী হয়ে উক্ত বাসে ওঠে। এরপর বাসটি বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর অভিযুক্ত ব্যাক্তিরা বাসটি দখল করে তাদের কার্যক্রম চালায়। ঘটনার সময়ে বাসে থাকা এক নারী তার সম্ভ্রম হারিয়েছে বলেও জানা গেছে।

ময়না (ছদ্মনাম)। নারায়ণগঞ্জে চাকরি করলেও গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। ঈদের পর জরুরি কাজে বাড়ি যান। কাজ শেষে সন্ধ্যায় কর্মস্থলে ফিরছিলেন তিনি। কিন্তু পথিমধ্যে একদল ডাকাত তাদের বাসে প্রবেশ করে। সবাইকে জিম্মি করে সর্বস্ব লুট করলেও ডাকাতদের হাতে নির্মম নির্যাতন চালায়। তার হাত সিটের সাথে বাঁধা এবং মুখও বাঁধা ছিল। এরপর পাঁচ-ছয়জন ডাকাত সদস্য তাকে খারাপ কাজ করে। কুষ্টিয়া থেকে নারায়ণগঞ্জে কর্মস্থলে ফেরার পথে বাসে খারাপ কাজের শিকার নারী এভাবেই দিলেন চাঞ্চল্যকর বর্ণনা। বৃহস্পতিবার বিকেলে হাসপাতালের বেডে শুয়ে তিনি ঘটনার বর্ণনা দেন। এ ঘটনায় রাজা মিয়া নামে একজনকে আটক করেছে পুলিশ। ভুক্তভোগীর বাড়ি কুষ্টিয়ায়। সে নারায়ণগঞ্জে একটি পোশাক কারখানায় কাজ করে। বর্তমানে তিনি টাঙ্গাইলের একটি হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন। ডাক্তারি পরীক্ষায়ও খারাপ কাজের প্রমাণ মিলেছে।

ভুক্তভোগী ওই নারী জানান, ঘটনার দিন রাতে তিনি ঈগল পরিবহনের বাসে নারায়ণগঞ্জ ফিরছিলেন। বাসে তার সিট ছিল পেছনের দিকে। রাতে যাত্রীবাহী বাসে উঠেছিল একদল ডাকাত। তাদের একজন তার পাশে বসে আছে। ডাকাতরা সবাইকে জিম্মি করে সর্বস্ব লুট করার পর পাঁচ-ছয়জন লোক তাকে খারাপ কাজ করে। এ সময় তিনি অনেক বাধা দেওয়ার চেষ্টা করেন। কিন্তু তারা তার হাত সিটের সাথে বেঁধে দেয়। মুখ বন্ধ। এরপর ডাকাতরা তাকে নির্মম নির্যাতন করে। মঙ্গলবার রাতে কুষ্টিয়ার বড়াইগ্রাম থেকে ৩০-৩৫ জন যাত্রী নিয়ে ঢাকায় ফিরছিল ঈগল পরিবহনের একটি বাস। পথে একদল ডাকাত গাড়ির নিয়ন্ত্রণ নেয়। পরে যাত্রীদের হাত-পা ও চোখ বেঁধে বেদম প্রহার ও লুটপাটের পর গণ খারাপ কাজ করা হয় এক নারীকে। এরপর ডাকাতদল টাঙ্গাইল ময়মনসিংহ সড়কের মধুপুর উপজেলার রক্তপাড়া জামে মসজিদের সামনে বাসটি ছেড়ে দিয়ে নেমে পড়ে।

উল্লেখ্য, টাঙ্গাইলের মধুপুরে বাস ছিনতাই ও খারাপ কাজের মামলার মূল হোতা রাজা মিয়াকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার ভোরে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

About Syful Islam

Check Also

মার্কিন প্রতিনিধিদলের মাধ্যমে বাংলাদেশকে যেসব বার্তা দিল যুক্তরাষ্ট্র

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবারের মতো ঢাকা সফর করেছে মার্কিন যুক্তরাষ্ট্রের উচ্চপর্যায়ের একটি প্রতিনিধিদল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *