Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / সময় বেঁধে দেন চিকিৎসকরা, রাতেই অভিযান চালিয়ে সেই যুবককে গ্রেপ্তার করলো পুলিশ

সময় বেঁধে দেন চিকিৎসকরা, রাতেই অভিযান চালিয়ে সেই যুবককে গ্রেপ্তার করলো পুলিশ

অভিযান চালিয়ে গতকাল বুধবার দিবাগত রাত প্রায় ১ টার দিকে সিলেটের শাহপরাণ এলাকা থেকে গ্রেপ্তার করা হয় এই যুবককে। এর আগে ওসমানী হাসপাতালে ২ শিক্ষার্থীকে মারধরের ঘটনায় তাকে প্রধান আসামি করে মামলা দায়ের করা হয় কোতোয়ালি থানায়। আর এ মামলার আলোকে অভিযান চালিয়ে এরই মধ্যে গ্রেপ্তার করা হয়েছে আরও দুজনকে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে মামলার আসামিদের গ্রেপ্তারে বুধবার বিকাল থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত সময় বেঁধে দিয়েছেন আন্দোলনরত ইন্টার্ন চিকিৎসক ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থীরা। এ সময়ের মধ্যে দাবি পূরণ না হলে বহির্বিভাগসহ ওসমানী হাসপাতালের সব কার্যক্রম বন্ধ রাখার ঘোষণা দেন তারা। বুধবার বিকেলে সড়ক অবরোধ কর্মসূচি প্রত্যাহার করে আন্দোলনকারীরা এ ঘোষণা দেন।
এর আগে দুপুরের দিকে ওসমানী হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ও শিক্ষার্থীরা মেডিকেল সড়ক অবরোধ করেন। পরে বৃহস্পতিবার সকাল পর্যন্ত সময় বেঁধে দিয়ে অবরোধ তুলে নেওয়া হয়।

অপরদিকে, ওসমানী মেডিকেল কলেজের দুই শিক্ষার্থীকে ওপর হামলা ও নারী ইন্টার্ন চিকিৎসককে লাঞ্চিতের অভিযোগে মঙ্গলবার (২ আগস্ট) বিকেলে ৮ জনকে আসামি করে কোতোয়ালি থানায় দুটি মামলা হয়েছে।

ওসমানী হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ হানিফ ও ওসমানী মেডিকেল কলেজের পিএ-২ অধ্যক্ষ ও সচিব (অতিরিক্ত দায়িত্ব) মাহমুদুল রশীদ বাদী হয়ে পৃথক দুটি মামলা করেন।

এর আগে ওসমানী হাসপাতালের দুই শিক্ষার্থীকে মারধরের ঘটনায় রীতিমতো তীব্র প্রতিবাদ জানিয়ে রাস্তায় আন্দোলনে নামেন ইন্টার্ন চিকিৎসক ও শিক্ষার্থীরা। অপরাধীদের আইনের কাঠগড়ায় দাড় করাতে সময়ও বেঁধে দেন তারা।

About Rasel Khalifa

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *