Thursday , February 22 2024
Breaking News
Home / Entertainment / এবার মিশাকে নিয়ে বাপ্পির বিতর্কিত মন্তব্য, সাড়া ফেললো অনলাইনে

এবার মিশাকে নিয়ে বাপ্পির বিতর্কিত মন্তব্য, সাড়া ফেললো অনলাইনে

বাংলাদেশের তুমুল জনপ্রিয় অভিনেত্রী মিশা সওদাগর।  তিনি তার জীবনের বেশিরভাগ সিনেমায় খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন।  এছাড়া তিনি বাংলাদেশ শিল্পী সমিতির সভাপতি হিসেবে কাজ করেছেন বহুদিন।  এবার সেই জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর কে নিয়ে বিতর্কিত মন্তব্য করে সমালোচনার ঝড় তুলেছেন বাপ্পি।

বাংলাদেশ শিল্পী সমিতির সাবেক সভাপতি ও অভিনেতা মিশা সওদাগরকে সুবিধাবাদী বলে মন্তব্য করেছেন অভিনেতা বাপ্পী চৌধুরী।

তানভীর তারেক উপস্থাপিত রেডিও অনুষ্ঠানে বাপ্পী এ মন্তব্য করেন। সে প্রসঙ্গে বাপ্পী চৌধুরী বলেন, যেখানে প্রবণতা আছে, সেখানেই ঝাঁপিয়ে পড়েন। আমাদের মিশা ভাইয়ের মতো।

‘পরাণ’ ট্রেন্ডে চলছে মিশা ভাই ‘পরাণ’ ট্রেন্ডে। ‘বাতাস’ ধারায় চলছে। একটি সুবিধাবাদী প্রবণতা আর কি?

শোবিজে সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে মিশা সওদাগরের নামে এসব কথা বলেন বাপ্পি। একটু আক্ষেপ প্রকাশ করে তিনি আরও বলেন, যতদিন মিডিয়াতে মুখ দেখা যায়, ততদিন ভালোবাসা থাকে। দূরে থাকলে কমে যায়। এটাই মিডিয়া সম্পর্ক।

সাম্প্রতিক সময়ে বাংলা ছবি নিয়ে জোয়ার শুরু হয়েছে। এর পরিপ্রেক্ষিতে বাপ্পী এক সাক্ষাৎকারে বলেন, শুধু আমার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ দিয়েই দর্শক ফিরতে শুরু করেছে। কেউ স্বীকার করুক বা না করুক, এই সিনেমাটি হিট দিয়েই বছরের শুরু করেছিল। সেই ধারাবাহিকতায় এখন পর্যন্ত দেশের সিনেমার প্রতি দর্শকের ক্রেজ ও ভালোবাসা নিয়ে আমি আশাবাদী। এভাবে চলতে থাকলে চলচ্চিত্রে ফিরবেন সুদিন।

এই অভিনেতা চলচ্চিত্র তারকাদের হলে যাওয়া এবং প্রচারের বিরুদ্ধে তার প্রেমের জন্য পরিচিত। তিনি বলেন, আমার বরাবরই মনে হয়েছে পর্দায় শিল্পীরা সুন্দরী। বাইরে গিয়ে সবার সঙ্গে মিশলে বিশেষ কিছু নেই। কিন্তু এখন এই নতুন প্রচারের ধারা শুরু হয়েছে বলে আমি সাধুবাদ জানাই। দর্শক থাকলে ভবিষ্যতেও এ ধরনের প্রচারণায় অংশ নেব।

উল্লেখ্য, বর্তমানে বাপ্পি ‘শত্রু’ নামের একটি পুলিশ অ্যাকশন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে এই নায়কের ‘জয় বাংলা’, ‘ডেঞ্জার জোন’, ‘৫৭০’, ‘কুস্তিগির’-এর মতো বেশ কয়েকটি সিনেমা।

মিশা সওদাগর বর্তমানে অভিনয়ের পাশাপাশি সিনেমা পরিচালনা করছেন।  এক সংবাদ সূত্রে জানা যায়,  বর্তমানে তিনি বেশকিছু সিনেমা নিয়ে কাজ করছেন এই সিনেমা গুলোর কাজ সম্পন্ন হওয়ার পর তিনি পুরোপুরি সিনেমা থেকে অবসর নেবেন

 

About Nasimul Islam

Check Also

আরাভের সামনে গেলে বুঝবেন তিনি কত ভালো মানুষ: লুবাবা (ভিডিও)

দুবাই হ/ত্যা মামলার আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের প্রশংসায় পঞ্চমুখ হলেন প্রয়াত অভিনেতা আবদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *