Wednesday , February 28 2024
Breaking News
Home / Countrywide / শতাধিক যাত্রী নিয়ে টেকআপের সময়  বিমানের চাকার তলায় গাড়ি, সংঘর্ষের ভিডিও সাড়া ফেললো অনলাইনে

শতাধিক যাত্রী নিয়ে টেকআপের সময়  বিমানের চাকার তলায় গাড়ি, সংঘর্ষের ভিডিও সাড়া ফেললো অনলাইনে

বিগত বেশ কয়েক মাস ধরে একের পর এক বিমান দুর্ঘটনা ঘটনা ঘটছে। সংবাদমাধ্যমের হেডলাইন হয়ে যাচ্ছে এ সকল দুর্ঘটনা কখনো মাঝ আকাশে বা কখনো বিমানবন্দরেই এসকল দুর্ঘটনার ঘটনা ঘটছে সাম্প্রতিক ভারতের দিল্লিতে একটি বিমান দুর্ঘটনা কে কেন্দ্র করে বেশ আলোড়ন সৃষ্টি হয়েছে ইতিমধ্যে ওই বিমান দুর্ঘটনার একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় খুব দ্রুত ভাইরাল হয় 

বড় দুর্ঘটনা এড়ান। দিল্লি বিমানবন্দরে ইন্ডিগোর একটি ফ্লাইটের চাকার নিচে গোএয়ারের একটি গাড়ি চলে গেল। ভয়াবহ এ দৃশ্যে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে সবাই প্রাণে বেঁচে যান। বিমানের চাকার ধাক্কায় চাকাটি অল্পের জন্য রক্ষা পায়।

কীভাবে ঘটল এই দুর্ঘটনা?

ডিরেক্টরেট জেনারেল অফ সিভিল এভিয়েশনের (ডিজিসিএ) এক বিবৃতিতে বলা হয়েছে, ঘটনাটি ঘটেছে দিল্লি বিমানবন্দরের টি 2 টার্মিনালে। জানা গেছে, গো এয়ার কোম্পানির চালক মদ্যপ ছিলেন বলে সন্দেহ করা হচ্ছে। তবে তার শ্বাস-প্রশ্বাসের পরীক্ষা নেগেটিভ এসেছে। খবরে বলা হয়, বিমানটির কোনো ক্ষতি হয়নি। ইন্ডিগোর ফ্লাইটটি আজ সকালে পাটনার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা ছিল। উড্ডয়নের আগে গো ফার্স্টের একটি সুইফট ডিজায়ার গাড়ি বিমানের চাকার নিচে চলে যায়। দুটি গাড়িই অল্পের জন্য সংঘর্ষ এড়ায়। ধাক্কা সামলানোর পর ইন্ডিগো বিমানটি যাত্রী নিয়ে নির্দিষ্ট সময়ে পাটনার উদ্দেশে উড়ে যায়। তবে পুরো ঘটনায় হতবাক যাত্রীরা। এদিকে, ইন্ডিগো বা গো এয়ার কেউই দুর্ঘটনার বিষয়ে কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি।

এই ঘটনায় ওই কার ড্রাইভার এর সাথে কি ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। যেহেতু বিমানটি টেকআপের জন্য রেডি হছিল যার জন্য গাড়ি এবং বিমানের তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলে জানিয়েছেন বিমান কর্তৃপক্ষরা।  ঘটনাস্থলে দয়িত্বরত কর্মীরা দ্রুত পৌঁছে গিয়ে গাড়িটিকে সরিয়ে নিতে সক্ষম হয়।

About Nasimul Islam

Check Also

মার্কিন প্রতিনিধিদলের মাধ্যমে বাংলাদেশকে যেসব বার্তা দিল যুক্তরাষ্ট্র

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবারের মতো ঢাকা সফর করেছে মার্কিন যুক্তরাষ্ট্রের উচ্চপর্যায়ের একটি প্রতিনিধিদল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *