Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / কামাল হোসেনকে ইমাম বানিয়ে ভুর করেছিলেন, এবার কাকে ইমান বানিয়েছেন: ওবায়দুল কাদের

কামাল হোসেনকে ইমাম বানিয়ে ভুর করেছিলেন, এবার কাকে ইমান বানিয়েছেন: ওবায়দুল কাদের

গত জাতীয় নির্বাচনের আগে ডঃ কামাল হোসেনকে ইমাম বানিয়ে দলকে হুমকির মুখে ফেলে’ বিএনপি।  তবে এবার আর সেই ভুল করতে চায় না তারা।  এ বিষয় নিয়ে এক সংবাদ সম্মেলনে বি এন পির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আলোচনা করেন।  সেই আলোচনার পরিপ্রেক্ষিতে এবার ওবায়দুল কাদের সরাসরি বিএনপি’র মুখে কাদা ছোড়ার মত  প্রশ্ন করে বসলেন।

তিনি বললেন, আগামী নির্বাচনে তাদের ইমাম কে, জাতি জানতে চায়। বিএনপি নেতাদের কাছে জানতে চেয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বৃহস্পতিবার সকালে সচিবালয়ে নিজ দফতরে এক ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ২০১৮ সালে গণফোরামের প্রধান ড. কামাল হোসেনকে ইমাম বলে ভুল করা হয়েছিল। জাতি জানতে চায় আগামী নির্বাচনে আপনাদের ইমাম কে।

এ বিষয় নিয়ে গত ৩ আগষ্ট এক সংবাদ সম্নেলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন,  ড. কামাল হোসেনকে আমাদের ইমাম বানিয়ে চরম ভুল করেছিলাম । নির্বাচন ঘোষণার পর তিনি নির্বাচন করবেন না বলে জানিয়ে দিয়েছেন। আমরা এই বিষয়গুলো নিয়ে এত পরিশ্রম করেছি একটি রূপরেখা তৈরি করেছি তবে সেই রূপরেখা, এবং ভবিষ্যতের সমস্ত চিন্তা সেদিন ধূলিসাৎ হয়ে গিয়েছিল। ফলে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মতো একটি দলকে এই ফ্যাসিবাদী সরকার ৫টি নয় ৬টি আসন দিয়ে বিদায় করে দেয়।

About Nasimul Islam

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *