Sunday , March 3 2024
Home / Entertainment / রাতে হঠাৎই লাইভে আসেন মিশা সওদাগর, বাসায় চলছে কোরআন তেলাওয়াত (ভিডিওসহ)

রাতে হঠাৎই লাইভে আসেন মিশা সওদাগর, বাসায় চলছে কোরআন তেলাওয়াত (ভিডিওসহ)

বাংলা রুপালী জগতের এক সময়ের অন্যতম দাপুটে ‘খল’ অভিনেতা শহীদ হাসান মিশা। তবে পর্দায় ‘মিশা সওদাগর’ নমেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। অধিকাংশ সিনেমায় তাকে ‘খারাপ’ চরিত্রে অভিনয় করতে দেখা অনেকেই মনে থাকেন যে, তিনি বাস্তব জীবনেও এমন। না, আসলে বাস্তব জীবনে তার মতো বন্ধুপ্রিয় একজন মানুষ পাওয়া খুবই কষ্টের।

অভিনয়ের পাশাপাশি ধর্মকর্মেও বেশ মনোযোগী তিনি। আর এবার নিজের বাসায় শিশুদের কোরআন তেলাওয়াতের আয়োজন করেছেন এ অভিনেতা।

বুধবার (৩ আগস্ট) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে লাইভে যান মিশা সওদাগর। তিনি বলেন, “এখানে পবিত্র কোরআন শরীফ পাঠ করা হচ্ছে। আল্লহর বাণী পাঠ করা হচ্ছে। আমি প্রায়ই আমার বাড়িতে শিশুদের কোরআন তেলাওয়াতের আয়োজন করি। শিশুরা যখন কোরআন তেলাওয়াত করে তখন আমার ভালো লাগে।’

আজকের অনুষ্ঠান প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, সৎ উদ্দেশ্য, আসুন আমরা সবাই সুস্থ থাকি, সুন্দর হই, বৈষম্য না করি। মূল বিষয় ধর্মকে অতিরঞ্জিত করা নয়। অন্য কোন ধর্মকে ছোট করবেন না। আমি সম্মানের সাথে আমার ধর্ম পালন করি। সর্বোপরি আমাদের দেশের সবাই মিলেমিশে বসবাস করুক। এটাই আমাদের সুখ। সবাই সুস্থ ও সুন্দর থাকবে। আল্লাহ আপনাদের মঙ্গল করুক।

উল্লেখ্য, ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘যাচ্ছে ভালবাসা’ সিনেমায় ‘খল’ চরিত্রে অভিনয়ের মধ্যদিয়ে সবার নজরে আসেন মিশা সওদাগর। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক ব্যবসায় সফল সিনেমা।

About Rasel Khalifa

Check Also

জীবন মানুষকে কোথায় দাঁড় করায় কেউ বলতে পারবে না: মৌ

জনপ্রিয় উপস্থাপিকা মৌসুমী মৌ’র ফুসফুসে সং/ক্রমণ ধরা পড়েছে। তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সামাজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *