Wednesday , February 28 2024
Breaking News
Home / Countrywide / সুখবর পেলেন স্টার সিনেপ্লেক্স থেকে টিকিট না পাওয়া সেই লুঙ্গি পরা বৃদ্ধ

সুখবর পেলেন স্টার সিনেপ্লেক্স থেকে টিকিট না পাওয়া সেই লুঙ্গি পরা বৃদ্ধ

বর্তমান সময়ে দেশজুড়ে ঢাকাইয়া সিনেমা পরান বেশ আলোচনায় এসেছে। এরপর থেকে ছবিটি দেখার জন্য সিনেমাপ্রেমীরা ভিড় করছেন সিনেমা হলে। দেশের সিনেমা হলে ইতিমধ্যে উপচে পড়া ভিড় ‘পরান’ ছবি দেখার জন্য। এবার স্টার সিনেপ্লেক্সের পরান ছবি দেখার জন্য এক বৃদ্ধ হাজির হয়েছিলেন। তাঁর পরনে ছিল সাদা শার্ট এবং লুঙ্গি আর তাতেই এই বিপত্তি। সনি সিনেমা হলের টিকিট বিক্রেতা লুঙ্গি পরা থাকায় তার কাছে টিকিট বিক্রি করেননি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি প্রকাশ্যে আনেন এক ব্যক্তি। তার প্রকাশিত ভিডিওতে বৃদ্ধকে বলতে শোনা যায়, ‘লুঙ্গি পরছি বলে আমার কাছে টিকিট বিক্রি করবে না। এখন সিনেমা না দেখেই চলে যাব।’ ঘটনাটি মুহূর্তেই ভাইরা’ল হয়েছে।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে তাদের ভেরিফায়েড ফে”সবুক পেজে একটি বিবৃতি প্রকাশ করে।

তাদের বক্তব্য হুবহু তুলে ধরা হলো-

“আমরা এটা পরিষ্কার করতে চাই যে স্টার সিনেপ্লেক্স গ্রাহকদের সাথে বৈষম্য করে না; অন্তত একজন ব্যক্তির পোশাকের উপর ভিত্তি করে। আমাদের সংস্থায় এমন কোন নীতি নেই যা একজন ব্যক্তিকে শুধুমাত্র লুঙ্গি পরার কারণে টিকিট কেনার অধিকারকে অস্বীকার করবে।

আমরা জোর দিয়ে বলতে চাই যে, প্রত্যেককে আমাদের সিনেমা হলে তাদের প্রিয় সিনেমা দেখার জন্য স্বাগত জানাই। সোশ্যাল মিডিয়ায় ভাই’রাল হওয়া ঘটনাটি সম্ভবত একটি দুর্ভাগ্যজনক ভুল বোঝাবুঝির ফল। আমরা এই ধরনের ঘটনা ঘটতে দেখে গভীরভাবে দুঃখিত এবং আমাদের নজরে আনার জন্য সংশ্লিষ্ট পক্ষের প্রতি কৃতজ্ঞ।

স্টার সিনেপ্লেক্সে আমরা গ্রাহকদের সেরা সিনেমার অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। এছাড়াও আমরা এই ব্যক্তিকে তার পরিবারের সাথে সনি স্কয়ার শাখায় ‘পরাণ’ দেখার জন্য আন্তরিকভাবে আমন্ত্রণ জানাতে চাই। আমরা এই ঘটনার তদন্ত করছি। কারণ, ভবিষ্যতে যাতে এ ধরনের ভুল বোঝাবুঝি না হয় সেজন্য আমরা কথা বলছি। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।’

এই ঘটনা মিডিয়ায় আসার পর অনেক তারকা তাকে দেখতে চেয়েছেন এবং সেইসাথে তাকে ছবিটি দেখার সুযোগ করে দেওয়ার জন্য অনুরোধ করেছেন। অনেকে বলেছেনম এ ধরনের বিষয় মেনে নেওয়া যায় না। তিনি সিনেমা ভালোবাসেন এটা বোঝা যায়। তার এই পোশাক তার নিয়মিত একটি পোশাক, তাই তাকে ছবিটি দেখা থেকে বঞ্চিত করা উচিত নয়, এমনটি জানিয়েছেন নেটিজনেরা।

About bisso Jit

Check Also

মার্কিন প্রতিনিধিদলের মাধ্যমে বাংলাদেশকে যেসব বার্তা দিল যুক্তরাষ্ট্র

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবারের মতো ঢাকা সফর করেছে মার্কিন যুক্তরাষ্ট্রের উচ্চপর্যায়ের একটি প্রতিনিধিদল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *