Sunday , June 23 2024
Breaking News
Home / opinion / ওকে মারার ধরন দেখে মনে হলো পুলিশ জেনে বুঝেই এটা করেছে : আসিফ নজরুল

ওকে মারার ধরন দেখে মনে হলো পুলিশ জেনে বুঝেই এটা করেছে : আসিফ নজরুল

ক্ষমতাসীন সরকার দেশের উন্নয়নের নামে হাজার হাজার কোটি টাকা দুর্নীতি ও লু/টপাট করেছে বলে বিএনপি দাবি। বিভিন্ন প্রকল্পের নামে দুর্নীতি সুযোগ করে দিয়েছে নেতাকর্মীদের। যার কারনে দেশে আজ অর্থনৈতিক সংকটের মুখে পড়েছে গ্যাস, জ্বালানী তেল ক্রয় করতে পারছে না। এ জন্য বিদ্যুৎ উৎপাদনে ব্যাঘাত ঘটছে লোডশেডিং হচ্ছে এবং জন দুর্ভোগে ভুগছে দেশের জনগন। আর বিরুদ্ধে আন্দোলনে কর্মসূচি করতে যেয়ে বিএনপির দুই নেতা মা/রা গেছেন ও অনেক আহত হয়েছে আইনশৃঙ্খলা বাহিনী পুুলিশের হাতে। এ হ/ত্যার প্রতিবাদে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন বিশিষ্ট রাজনৈতিক বিশ্লেষক ড. আসিফ নজরুল হুবাহু সেটি তুুলে ধরা হল পাঠকের জন্য।

ভোলায় ছাত্রদল নেতার হ/ত্যার তীব্র নিন্দা জানাচ্ছি। তাকে গু/লি করার ধরন দেখে মনে হয় পুলিশ জেনে বুঝেই এটা করেছে। এর আগে একই কর্মসূচীতে রহিমও নি/হত হয়েছে পুলিশের গু/লিতে।
এসব হ/ত্যাকান্ড ঘটিয়ে আমেরিকার নিষেধাজ্ঞার যৌক্তিকতা ভালই প্রতিষ্ঠিত করছেন পুলিশের বেপরোয়া সদস্যরা।

প্রসঙ্গত, দেশের আইনশৃঙ্খলার অবনতি ও মানবাধিকার লঙ্ঘনের কারনে সম্প্রতি যু্ক্তরাষ্ট্র আইনশৃঙ্খলা বাহিনী র‌্যাবের উপর নিষেধাজ্ঞার দেয় তার যথার্থ প্রমাণ দিল দেশের পুলিশ বাহিনী বলে মন্তব্য করেন ড. আসিফ নজরুল। বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করে নিন্দা জানিয়েন তিনি।

About Babu

Check Also

ভারতীয় হাই কমিশন সেলস কলে যায় বাংলাদেশ থেকে ভারতে রোগী যাওয়া কমে গেলে: পিনাকী

সম্প্রতি দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ আবারও একতরফা ভোট করে ক্ষমতা দখল করেছে।আর আওয়ামীলীগকে অবৈধ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *