Thursday , February 22 2024
Breaking News
Home / Entertainment / আসিফের অন্যায় কোনোভাবেই আমার কাছে ক্ষমার যোগ্য নয়: ন্যান্সির স্ট্যাটাস নিয়ে তোলপাড়

আসিফের অন্যায় কোনোভাবেই আমার কাছে ক্ষমার যোগ্য নয়: ন্যান্সির স্ট্যাটাস নিয়ে তোলপাড়

সম্প্রতি গত কয়েকদিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ও স্বনামধন্য সংগীতশিল্পী আসিফ আকবরের একটি স্ট্যাটাস ছড়িয়ে পড়তেই অনেকে ভেবেই নিয়েছিলেন, হয়তো ন্যানসির সঙ্গে তার দ্বন্দ্বের অবসান ঘটেছে। তবে সেই ধারণা ভূল প্রমানিত করে নতুন করে একটি স্ট্যাটাস শেয়ার করলেন ন্যানসি নিজেই।

আসিফ তার পোস্ট করে লিখেন, ‘চার বছর ধরে ফোনের অপেক্ষায় ছিলাম। অবশেষে ফোন এলো। মিষ্টি কন্ঠে হ্যালো বলতে শুনলাম। ভাই আমি ন্যান্সি, তার কল পেয়ে ভালো লাগলো। আমার বিরুদ্ধে বিশ্বের সমস্ত অভিযোগ শুনতে ভাল লাগল। ন্যান্সি আমার জুনিয়র, আমি সিনিয়র, তাই আমার ন্যূনতম ভুলের সর্বোচ্চ শাস্তি হওয়া উচিত।

আসিফ আরও লিখেছেন, ‘নাজমুন মুনিরা ন্যান্সির কণ্ঠ আমাদের সম্পদ। তিনি আমাকে বললেন, ভাই আমি আমার রাগ কমিয়েছি, আপনিও রাগ কমিয়ে দিন। আমি সাথে সাথে রাজি হয়ে গেলাম। অনেকদিন পর ভালোবাসার ন্যান্সির সঙ্গে গল্প-গানের আড্ডায় নিজেকে হালকা করলাম। ভালো থেকো ন্যান্সি, সুখে থেকো। গাও, তোমার কণ্ঠ এদেশের মানুষের আনন্দ। আমিও সেই দলের বাইরে নই। গান গেয়ে যাও, তোমার কণ্ঠ এ দেশের মানুষের একটা আনন্দময় ভালো লাগা। আমিও সেই দলের বাইরে নই।’

আসিফের এই স্ট্যাটাসের পর ভক্তরা ধরেই নিয়েছিলেন তাদের মধ্যে দ্বন্দ্ব শেষ। কিন্তু না, তা হয়নি! আসিফের স্ট্যাটাসের কয়েকদিন পর বুধবার (৩ আগস্ট) ন্যান্সি নিজেই একটি স্ট্যাটাস দেন। যেখানে আরও একবার তাদের চলমান সম্পর্কের উত্তাপ জ্বলে উঠল।

গত ৩ আগস্ট নিজের ফেসবুক পেজে এক দীর্ঘ স্ট্যাটাসে গায়িকা লেখেন, আসিফের সঙ্গে কোনো গান বা আপস নয়, ‘আমার ছোট মেয়ের সঙ্গে দেখার উপলক্ষে জনপ্রিয় গায়ক আসিফ আকবরকে অনেক তারকার মতো আমন্ত্রণ জানানো হয়েছিল। শিল্পী আসিফ আমাদের সবার প্রিয় কিন্তু তার আগের ধারাবাহিক মিথ্যাচার, আমার প্রতি অসম্মানজনক ও অন্যায় কথাগুলো আমার কাছে কোনোভাবেই ক্ষমার যোগ্য নয়। নিরুপায় হয়ে আইনের দ্বারস্থ হওয়ার পর, বাকি বিষয়টি চলমান আদালতের কার্যক্রমের মাধ্যমে সিদ্ধান্ত নেওয়া হবে। আসিফ আকবরের সঙ্গে ডুয়েট অ্যালবাম করার কোনো প্রযোজনা প্রতিষ্ঠান থেকে কোনো প্রস্তাব আসেনি, আসলে করার কোনো প্রশ্নই আসেনি। পর্যাপ্ত জল মিশ্রিত হয়েছে, আর নেই। আসিফ আকবর যদি আমার সঙ্গে একটি গান প্রকাশ করতে চান, সেটা তার নিজের ইচ্ছা, আমার নয়। আমি আমার আগের অ্যালবামের জন্য ক্রেডিট চাই, সস্তা প্রচার নয়!’

শিল্পী আসিফ আকবরের সঙ্গে পূর্বের সকল সমস্যার অবসান ঘটেছে, এমন ভাবতেই ন্যানসির এমন স্ট্যাটাস আবারও সকলের মনে সন্দেহের জাল বুনে দিল।

About Rasel Khalifa

Check Also

আরাভের সামনে গেলে বুঝবেন তিনি কত ভালো মানুষ: লুবাবা (ভিডিও)

দুবাই হ/ত্যা মামলার আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের প্রশংসায় পঞ্চমুখ হলেন প্রয়াত অভিনেতা আবদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *