Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / প্রতিমন্ত্রীর অনুষ্ঠানে অংশ নিয়ে ১৫ মিনিটে ছয়জনের পকেট ফাঁকা, পুলিশের দাবি এত ভিড়ে ঘটনা ঘটায় কেউ বুঝতে পারেনি

প্রতিমন্ত্রীর অনুষ্ঠানে অংশ নিয়ে ১৫ মিনিটে ছয়জনের পকেট ফাঁকা, পুলিশের দাবি এত ভিড়ে ঘটনা ঘটায় কেউ বুঝতে পারেনি

অনুষ্ঠানে অংশ নিয়ে নেতাকর্মীদের এমন একটি পরিস্থিতিতে পড়তে হবে, তা যেন কল্পনাও করতে পারেননি কেউ। তবে বিষয়টি অনেকটা অবাক করা হলেও গতকাল মঙ্গলবার (০২ আগস্ট) এমনই একটি ঘটনা ঘটেছে খুলনার পাইকগাছা উপজেলার একটি এলাকায়। এ ঘটনার রহস্য এখনো উদ্ঘাটন করা সম্ভব হয়নি বলে জানা গেছে।

জানা গেছে, মঙ্গলবার সকালে কপিলমুনি বধ্যভূমি স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। এ সময় সংসদ সদস্য আখতারুজ্জামান বাবু, কপিলমুনি ইউনিয়নের চেয়ারম্যান কাওছার আলী জোয়ারদারসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী শ্রদ্ধা নিবেদন করে অনুষ্ঠানস্থল ত্যাগ করার পর অনেকেই পকেটে হাত দিয়ে বিস্মিত হয়েছেন। কিছু সময়ের মধ্যে কপিলমুনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি যুগল কিশোরের ১ হাজার ৮০০ টাকা, সাংবাদিক তপন পালের ৫ হাজার টাকা, কপিলমুনি ইউপি চেয়ারম্যান কাওছার আলী জোয়ারদারের ৯ হাজার টাকা খোয়া যায়। এ সময় কপিলমুনি প্রেসক্লাবের সম্পাদক আব্দুর রাজ্জাক রাজু ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সমীরন সাধুর মোবাইল ফোনও হারিয়ে যায়।

তবে সাংবাদিকদের তোলা একাধিক ছবিতে দেখা যায়, মন্ত্রীর সামনে দাঁড়িয়ে মুখোশ পরা এক মধ্যবয়সী ব্যক্তি আওয়ামী লীগ সভাপতি যুগল কিশোর দের পাঞ্জাবির পকেটে হাত ঢুকিয়েছেন।

ছবিতে দেখা যাচ্ছে, পুলিশের উপস্থিতি থাকলেও পকেটমাররা তার কাজ চালাচ্ছিলেন সুকৌশলে। স্থানীয়রা তাদের প্রতিক্রিয়ায় ঘটনাটিকে ‘ম্যারাথন পকেটমার’ বলে অভিহিত করেছে।

এদিকে এ বিষয়ে পাইকগাছা থানার ওসি জিয়াউর রহমানের সঙ্গে কথা হলে তিনি এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সংবাদ মাধ্যমকে জানান, এ মানুষের মধ্যে এমন একটি ঘটনা ঘটবে, তা কেউ বুঝতেই পারেননি। তবে খুবই শীঘ্রই তাদের গ্রেপ্তার করা বলে আশ্বাস দিয়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *