Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / সরকারকে আর সময় দেওয়া হবে না বলে তারপরে একি বললেন মির্জা ফখরুল, জানা গেল বিস্তারিত

সরকারকে আর সময় দেওয়া হবে না বলে তারপরে একি বললেন মির্জা ফখরুল, জানা গেল বিস্তারিত

মির্জা ফখরুল ইসলাম আলমগীর হলেন বাংলাদেশের এক সময়ের সাবেক ক্ষমতাসীন দল বিএনপির বর্তমান মহাসচিব। এই সম্মানীয় পদে আসীন হবার পর থেকেই সততা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে যাচ্ছেন। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন সরকারকে আর সময় দেওয়া যাবে না, রাস্তা দখল করতে হবে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান সরকারকে উৎখাত করে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

আজ মঙ্গলবার (২ আগস্ট) সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনের সড়কে ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম নিহত হওয়ার প্রতিবাদে এক প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। সরকারকে আর সময় দেওয়া যাবে না জানিয়ে মির্জা ফখরুল বলেন, জনগণকে প্রতিষ্ঠার এক দফা দাবিতে আন্দোলন করতে হবে। রাস্তা দখল করতে হবে। বৃহস্পতিবার থেকে বিক্ষোভ কর্মসূচি পালন করবে অঙ্গ সংগঠনগুলো।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, বাংলাদেশের জনগণ কবে হারিকেন হাতে তুলে দেবে তা কেউ বলতে পারে না। আব্দুর রহিমের রক্ত ​​দিয়ে সরকারের বিদায়ের সময় শুরু হয়েছে এখন শ্রীলঙ্কার মতো রাজপথে নামতে হবে।

ড.খন্দকার মোশাররফ হোসেন বলেন, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন না হলে শ্রীলঙ্কার মতো মানুষ নেমে আসবে। রহিমের মৃত্যুর পর আমাদের গর্জে উঠা উচিত।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি যৌথভাবে এ সমাবেশের আয়োজন করে। সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক ও ডাকসোর সাবেক ভিপি আমান উল্লাহ আমান। এছাড়াও কেন্দ্রীয় বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত রয়েছেন।

এর আগে সকাল ৯টা থেকে নগরীর বিভিন্ন থানা থেকে মিছিল নিয়ে দলীয় নেতাকর্মীরা সমাবেশস্থলে আসেন। এরই মধ্যে হাজার হাজার নেতাকর্মী প্রেসক্লাবের সামনে জড়ো হয়েছেন।

প্রসঙ্গত, আসন্ন দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে দেশের রাজনৈতিক দলগুলোর নেতাকর্মীরা বিভিন্ন সভা-সমাবেশের মধ্য দিয়ে পার করছে অনেক ব্যস্ত সময়। ঐ সকল সভায় তারা তাদের নিজ নিজ অভিমত ব্যক্ত করছেন এবং কর্মীদের সক্রিয়ভাবে কাজ করার জন্য সব ধরনের নির্দেশ দিচ্ছেন তারা।

About Shafique Hasan

Check Also

হঠাৎ উপজেলা নির্বাচন নিয়ে নতুন সুর বিএনপির

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *