Monday , March 4 2024
Breaking News
Home / Countrywide / নিজেকে দালাল দাবি করে সেই ঢাবি ছাত্র রনি: ভয় দেখালে আমার ভোট আর পাবেন না

নিজেকে দালাল দাবি করে সেই ঢাবি ছাত্র রনি: ভয় দেখালে আমার ভোট আর পাবেন না

সম্প্রতি অনলাইনের মাধ্যমে রেলের টিকিট কিনতে গিয়ে রীতিমতো প্রতারণার শিকার হতে ঢাকা বিশ্ববিদ্যালযয়ের (ঢাবি) শিক্ষার্থী মহিউদ্দিন রনিকে। তবে প্রতারণার শিকার হয়েও দমে যাননি তিনি, বরং রেলের দুর্নীতির বিরুদ্ধে রীতিমতো প্রতিবাদ শুরু করেন রনি। গত কয়েকদিন ধরেই কমলাপুর রেল স্টেশনে অবস্থান করছেন তিনি।

রনি বলেন, তার আন্দোলন সরকারের পক্ষে বা বিপক্ষে নয়, তার আন্দোলন রেলওয়ের অব্যবস্থাপনার বিরুদ্ধে। সোমবার বেলা ১১টার দিকে চট্টগ্রামের হাটহাজারীর মিরসরাইয়ে ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১১ শিক্ষক-শিক্ষার্থীর পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

নিজেকে বাংলাদেশের ১৬ কোটি মানুষের দালাল দাবি করে রনি বলেন, ‘আমি একজন দালাল, আমি বাংলাদেশের ১৬ কোটি মানুষের দালাল। আমার আন্দোলন সরকারের পক্ষে বা বিপক্ষে নয়, আমার আন্দোলন রেলওয়ের অব্যবস্থাপনার বিরুদ্ধে।

তিনি বলেন, “অনেকে আমাকে দালাল বলে। হ্যাঁ, আমি একজন দালাল, কোনো পারিশ্রমিক ছাড়াই আমি দলমত নির্বিশেষে দেশের ১৬ কোটি মানুষের জন্য কথা বলি। তারা যাই বলুক না কেন, যে কোনো রাজনৈতিক দল তাদের লক্ষ্য অর্জনের জন্য যা যা লাগে তাই করবে।” জনগণ এখন আর বোকা নয়, মানুষ এখন সব বোঝে, সময় হলে জনগণ তাদের উত্তর দেবে। আমাকে ভয় দেখালে, আমার ভোট আপনি পাবেন না।’

এর আগে গত শুক্রবার (২৯ জুলাই) চট্রগ্রামে লেভেল ক্রসিংয়ের সময়ে হঠাৎই ট্রেন মাইক্রোবাস সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারাণ ১১ জন। এবং আহত ৫ জনকে উদ্ধার করে নিকস্থ একটি

About Rasel Khalifa

Check Also

হঠাৎ উপজেলা নির্বাচন নিয়ে নতুন সুর বিএনপির

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *