Sunday , March 3 2024
Home / Entertainment / পরাণ যা আয় করেছে তা দিয়ে আরো ৫ টি সিনেমা বানানো যাবে:প্রযোজক

পরাণ যা আয় করেছে তা দিয়ে আরো ৫ টি সিনেমা বানানো যাবে:প্রযোজক

এবারের কুরবানীর ঈদে বাংলাদেশে মুক্তি পেয়েছিল তিনটি সিনেমা। আর সেই সিনেমা তিনটি হলো পরাণ, দিন-দ্যা ডে এবং সাইকো। তবে এর মধ্যে বাজিমাত করে দিয়েছে পরাণ। শরিফুল রাজ আর বিদ্যা সিনহা সাহা মিম অভিনীত সিনেমাটি দাগ কেটেছে মানুষের মনে।

ঈদুল আজহায় ছবিটি মাত্র ১১টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় এবং দর্শকের চাহিদার কারণে এখন ছবিটি দেশের ৬০টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে। সিনেমাটির প্রযোজক তামজিদ অতুল জানান, দেশের প্রেক্ষাগৃহে দর্শকদের সাড়া দেখে তিনি আশাবাদ ব্যক্ত করেন আরও অনেক দিন সিনেমাটি প্রদর্শিত হবে।

প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিসের পরিচালক তামজিদ অতুলও জানান, পরানের টাকায় তিনি আরও পাঁচটি সিনেমা নির্মাণের আশা করছেন। এখনও বিক্রি বাম্পার, রিপোর্ট এই সপ্তাহে দেখাবে.

তিনি বলেন, ‘মনপুরা’র পর নতুন রেকর্ড গড়তে যাচ্ছে ‘পরাণ’ ছবিটি। এই সিনেমার দর্শক চাহিদা এখন অনেক বেশি। মালিককে মনে হচ্ছে এই মুভিটা অনেকদিন ধরে রাখতে হবে। কারণ, সিনেমার গল্প ও নির্মাণ মানুষের হৃদয়ে গেঁথে আছে। অনেক দর্শককে দেখছি, যারা নিজেরাই সিনেমাটি দেখার পর তাদের বন্ধু-বান্ধব, পরিবার-পরিজন নিয়ে দেখতে আসেন। এটি একটি সম্পূর্ণ জাদুকরী জিনিস। আমি দলের সবাইকে পুরো কৃতিত্ব দিই। পরিচালককে বিশেষ ধন্যবাদ।

বাংলাদেশের বহুল আলোচিত একটি ঘটনার আলোকে নির্মীত হয়েছে এই সিনেমাটি। যার কারনে বাস্তবাতার ছোয়ায় মানুষকে বেশি টানতে পেরেছে এই সিনেমাটি। আর এই কারনে ঈদের এতদিন পরেও এখনো পরাণের টানে মানুষ যাচ্ছে হলে।

About Rasel Khalifa

Check Also

জীবন মানুষকে কোথায় দাঁড় করায় কেউ বলতে পারবে না: মৌ

জনপ্রিয় উপস্থাপিকা মৌসুমী মৌ’র ফুসফুসে সং/ক্রমণ ধরা পড়েছে। তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সামাজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *