Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / এবার নিজের ভুল স্বীকার করলেন সেই গেটম্যান সাদ্দাম, ঘটনার সময় ছিলেন নামাজে

এবার নিজের ভুল স্বীকার করলেন সেই গেটম্যান সাদ্দাম, ঘটনার সময় ছিলেন নামাজে

গত ২৯ জুলাই দুপুর প্রায় ২ টার দিকে চট্রগ্রামের মীরসরাইয়ের খৈয়াছড়া ঝরনা এলাকায় ট্রেন-মাইক্রোবাস দুর্ঘটনায় অবশেষে নিজের ভুলের কথা স্বীকার করেছেন ঐ সময়ে রেললাইনে দায়িত্বে থাকা সেই গেটম্যান সাদ্দাম হোসেন। দুর্ঘটনার কিছুক্ষণ আগেই জুমার নামাজ পড়তে গিয়েছিলেন তিনি। জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে এমনটাই জানিয়েছেন সাদ্দাম হোসেন।

এর আগে এ ঘটনায় এ পর্যন্ত ১১ জন নিহত হয়েছেন। ঘটনার পর রেলওয়ে পুলিশ সাদ্দামকে আটক করে কর্তব্যে অবহেলার অভিযোগে মামলা দায়ের করে।

মামলার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ খোরশেদ আলম বলেন, “গ্রেফতারের পর দারোয়ান সাদ্দাম হোসেন স্বীকার করেছেন যে, ঘটনার সময় তিনি উপস্থিত ছিলেন না। তিনি জুমার নামাজে ছিলেন। লেভেল ক্রসিংয়ের বারও (ব্যারিয়ার) ফেলা ছিল না। এর জন্য তিনি অনুতপ্ত হয়ে ভুল স্বীকার করেন।

এক প্রশ্নের জবাবে খোরশেদ আলম বলেন, তিনি স্বীকারোক্তি দিয়েছেন বলে আমি আদালতে রিমান্ডের আবেদন করিনি। এ ছাড়া সাদ্দাম যেহেতু একমাত্র আসামি, সে কারণে তার কোনো প্রয়োজন ছিল না।

এদিকে নিহতদের পরিবারে এখনও চলছে কান্নার রোল। প্রিয়জনদের এভাবে বিদায় দতে হবে, তা যেন কখনো ভাবতেও পারেননি কেউ। তবে এ দুর্ঘটনায় মাইক্রোচালকের ভুল ছিল বলেও দাবি করেছেন অনেকেই। রেল ক্রসিংয়ের সময়ে তার ভালো করে দেখে পার হওয়া উচিত ছিল মনে করছেন সকলেই।

About Rasel Khalifa

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *