Sunday , March 3 2024
Home / National / পছন্দ না হলে নিজেরাই সন্তান পয়দা দিতে থাকুক, জনসংখ্যা বাড়াতে থাকুক : প্রধানমন্ত্রী

পছন্দ না হলে নিজেরাই সন্তান পয়দা দিতে থাকুক, জনসংখ্যা বাড়াতে থাকুক : প্রধানমন্ত্রী

সম্প্রতি দেশের ‘জনশুমারি’কে কেন্দ্র করে রীতিমতো ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে নিয়ে নানা সমালোচনায় মেতেছেন বিরোধী দল বিএনপির বিভিন্ন নেতাকর্মীরা। আর এবার সেই সমালোচকদের যেন কড়া জবাব দিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ ব্যাপারে প্রধানমন্ত্রী বলেন, বর্তমানে দেশের জনসংখ্যা ১৬ কোটির বেশি। সেটাও কারো কারো হিসেবে পছন্দ হচ্ছে না। তারা নিজেরাই সন্তান পয়দা দিতে থাকুক।

আসন্ন জাতীয় শোক দিবস উপলক্ষে আজ (সোমবার) কৃষক লীগ আয়োজিত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যোগ দেন।

শেখ হাসিনা আদমশুমারির এই হিসাব কেন পছন্দ নয় তা জানতে চেয়ে বলেন, নিজেরাই সন্তান পয়দা দিতে থাকুক। জনসংখ্যা বাড়াতে থাকুক। তাদের এটা করুক। আমরা খাবারের ব্যবস্থা করে দেব। কোনো আপত্তি নাই। তবে আমরা চাই প্রতিটি পরিবার সুখী হোক এবং ভালোভাবে বাঁচুক।

বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের অধীনে দেশ ও দেশের মানুষের যতটা উন্নয়ন হয়েছে, অন্য আর কোনো সরকারের অধীনে এমনটা হয়নি বলে মনে করছেন দেশের মানুষ। আর আগামীতেও যেন এ ধারা অব্যহত থাকে, এমনটাই প্রত্যাশা সবার।

About Rasel Khalifa

Check Also

বাবা সৌদি প্রবাসী, ১৯ বছর বয়সে প্রতারণার হাতেখড়ি তার

নওশীন তাবাসসুম। বয়স 22 বছর। পরিবারটি চট্টগ্রামের কর্ণফুলীর হালিশহরে থাকে। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *