Monday , March 4 2024
Breaking News
Home / International / ধনাঢ্য নারীর কাছ থেকে প্রেমের প্রস্তাব পেয়ে অজ্ঞান বাড়ির চাকর,শেষ পর্যন্ত প্রণয়(ভিডিওসহ)

ধনাঢ্য নারীর কাছ থেকে প্রেমের প্রস্তাব পেয়ে অজ্ঞান বাড়ির চাকর,শেষ পর্যন্ত প্রণয়(ভিডিওসহ)

পৃথিবীতে প্রেমের থেকে পবিত্র বন্ধন আর নেই। আর এই প্রেমের শুরু স্বর্গ থেকে। যার ফলে প্রেমে পড়া একটি প্রাকৃতিক নিয়ম। যে কেউ যে কারোর প্রেমে পড়তে পারেন। দুই জনের মনের মিল হলেই একে অপরের প্রেমে পড়ে যান যার নমুনা দেখে বিশ্ব একাধিকবার। তেমনই আরেকটি ঘটনা এবার ঘটে গেল পাকিস্তানে।

তার নাম নাজিয়া, একজন ধনী মহিলা। পাকিস্তানের ইসলামাবাদের বাসিন্দা। তিনি ইসলামাবাদের অভিজাত এলাকা বাহরিয়ায় একা থাকতেন। কিন্তু গৃহস্থালির সমস্ত কাজ একা হাতে সামলানো কঠিন হয়ে পড়ায় তিনি দৈনন্দিন কাজ করার জন্য একজন লোক খুঁজছিলেন। তখনই স্বজনরা সুফিয়ান নামে একজনকে নিয়োগের পরামর্শ দেন।

ভদ্র আচরণে অল্প সময়ে নাজিয়ার মন জয় করে নেন সুফিয়ান। এরপর একদিন নাজিয়া অসুস্থ হয়ে পড়েন। সে সময় ডাক্তার ডাকা থেকে শুরু করে যত্ন নেওয়া সবই করেন সুফিয়ান। বাড়ির সব কাজ নিজেই সামলাতেন। সুফিয়ানের আচরণে নাজিয়া প্রেমে পড়ে যায়।

একজন ইউটিউবারকে দেওয়া এক সাক্ষাৎকারে নাজিয়া বলেন, তিনি যখন সুফিয়ানকে প্রস্তাব দেন, তখন সুফিয়ান উত্তেজিত হয়ে চলে যায়। জ্ঞান ফিরলে তিনি নাজিয়ার প্রস্তাবে রাজি হন। সালমান খান এবং ক্যাটরিনা কাইফের সাথে নিজেকে তুলনা করে, নাজিয়া দাবি করেছেন যে অনেক পুরুষ তাকে সম্পদের জন্য প্রস্তাব দিয়েছে। কিন্তু সুফিয়ান তার চরিত্রের কারণে তার মন জয় করেছেন।

এ দিকে এই নবদম্পতির প্রেমের ঘটনা এখন ভাইরাল সারা বিশ্বে। সকলেই এই দুজনকে জানাচ্ছেন অনেক অভিন্দন। বিশেষ করে স্যোশাল মিডিয়ায় তারা এখন একটি আলোচনার খোড়াকে পরিনীত হয়েছেন।

About Rasel Khalifa

Check Also

হাতেনাতে ধরা খেয়ে কান্নায় ভেঙে পড়লেন সরকারি কর্মকর্তা, ভিডিও ভাইরাল

ঘুষ নিতে গিয়ে ভারতের দুর্নীতি দমন ব্যুরোর (এসিবি) হাতে ধরা পড়েছে এক ভারতীয় সরকারি কর্মকর্তা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *