Tuesday , February 27 2024
Breaking News
Home / Entertainment / প্রতি রাতেই বিছানায় গিয়ে ঐশ্বর্যের কাছে ক্ষমা চাইতে হয় অভিষেককে

প্রতি রাতেই বিছানায় গিয়ে ঐশ্বর্যের কাছে ক্ষমা চাইতে হয় অভিষেককে

এক সময়ের বিশ্ব সুন্দরী ছিলেন বলিউডের জনপ্রিয় আওভিনেত্রী ঐশ্বরিয়া, নজরকাড়া গ্লামার্স দিয়ে তিনি মুগ্ধ করেছিলেন সবাইকে দেশের গন্ডি পেরিয়ে বিদেশে ও তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছিল। ২০০৭ সালের ২০ এপ্রিল রাইসুন্দরীর হাত ধরে নতুন জীবন শুরু করেছিলেন অভিষেক বচ্চন। নিন্দুকেরা বলেছিলেন, এ সম্পর্ক বেশিদিন টেকার নয়। তবে ১৫ বছর পেরিয়ে এখনও অটুট এই জুটির সম্পর্ক।

কিন্তু, প্রতি রাতেই নাকি ঐশ্বর্যের কাছে ক্ষমা চাইতে হয় জুনিয়র বচ্চনকে। কিন্তু, কেন? আসলে অন্য দম্পতিদের মতো তাঁদেরও বেশ ঝগড়া হয়। এখন ঝগড়ার পরিমাণ অনেকটাই কমে গিয়েছে।

তবে আগে প্রতিদিনই তাঁদের ঝগড়া হতো। কিন্তু, বিয়ের আগে দু’জনে স্থির করেছিলেন রাগের মাথায় কখনও ঘুমাতে যাবেন না। আর সেই কারণেই নাকি অভিষেক ঝগড়া মিটিয়ে নেওয়ার জন্য আগেভাগেই সেই বলে দিতেন।

অভিষেকের কথায়, “আমরা সাধারণ দম্পতির মতোই ঝগড়া করতাম। তবে ঝগড়া হলেই তো প্রেম বাড়ে। তাই না? কিন্তু, কথা কাটাকাটি শেষই হতো না। তাই আমরা ঠিক করেছিলাম রাগের মাথায় কিছুতেই ঘুমাতে যাব না।

সেই কারণেই প্রতি রাতে ভীষণ ঝগড়ার পর আমি ঐশ্বর্যকে সরি বলতাম।” যদিও দ্য কপিল শর্মা শোতে এসে বিশ্বসুন্দরী জানিয়েছিলেন, সবসময় ঝগড়ার পর তিনিই সরি বলেন। পরে অভিষেক একই শোতে এসে বলেন, “তাই নাকি? ওসব শোতে এসে ওসব বলতে হয়। সরি আমিই বলি।”

ঐশ্বর্য এবং অভিষেকের খুনসুটি বেশ মজার। বিয়ের রাতেও তাঁদের মধ্যে ঝগড়া হয়েছিল। এমনকী তাঁকে চড় কষাতেও পিছপা হননি ঐশ্বর্য

মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যমের দাবি, ঐশ্বর্যের সঙ্গে ‘পাঙ্গা’ নিতে আজও ভয় পান জুনিয়র বচ্চন। কিন্তু, এমন কী ঘটেছিল সেদিন যে সদ্য বিয়ে করার পর স্বামীকে চড় মারতে দ্বিধা করলেন না রাইসুন্দরী? মুম্বইয়ের একাধিক সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী, ফুলশয্যার রাতে অভিষেক ঐশ্বর্যের সঙ্গে একটু দুষ্টুমি করেছিলেন। তিনি নাকি বিছানার বেশ কিছু নাটবল্টু খুলে ফেলেছিলেন।

কাজটা কিন্তু অভিষেক ভীষণ সূক্ষ কায়দায় করেছিলেন। ফলত পুরোপুরি ভেঙে যায়নি খাটটি। তবে কেউ ওই বিছানায় বসলে নিশ্চিতভাবে তা ভেঙে পড়ার কথা। আর অভিষেক এমনটাই চাইছিলেন!

বিয়ের পর রাত্রিবেলা ক্লান্ত হয়ে অ্যাশ বিছানায় বসা মাত্রই ওই খাটটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। আকস্মিক এহেন কাণ্ডে হতচকিত হয়েছিলেন বিশ্বসুন্দরী। কিন্তু, তাঁর অবস্থা দেখে অভিষেক হেসে কুটোপাটি হয়েছিলেন। কেন খাট এভাবে ভেঙে পড়ল বুঝতে পেরে নাকি বেজায় চটেছিলেন বিশ্বসুন্দরী। অভিষেকের গালে আলতো করে চড়ও মেরেছিলেন বলে খবর।

উল্লেখ্য, বলিউডের খ্যতিমান অভিনেতা অমিতাববচ্চন এর ছেলে অভিষেক এর সাথে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ঐশরিয়া রাই। তবে তার ব্যক্তিগত জীবন কারো অজানা নয় একসময় তিনি বলিউডের ভাইজান সালমান খানের প্রেমিকা ছিলেন এবং পরবর্তিতে সেই প্রেম অবশ্য টেকে নি

About Rasel Khalifa

Check Also

১৪ বছর পরে সুখবর দিলেন মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটকে অভিনয়ের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করছেন তিনি। অনেকদিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *