Wednesday , February 21 2024
Breaking News
Home / Countrywide / এবার ইউএস-বাংলার দুটি রিটার্ন টিকিট কিনলেই মিলছে বড় সুখবর

এবার ইউএস-বাংলার দুটি রিটার্ন টিকিট কিনলেই মিলছে বড় সুখবর

বর্তমান আধুনিক যুগে ভ্রমণের ক্ষেত্রে আকাশ পথের কোনো বিকল্প দেখছেন না পর্যটকরা। হাওয়া বদলের উদ্দেশ্যে পাড়ি জমাচ্ছেন এক দেশ থেকে অন্য দেশে। আর এরই ধারাবাহিকতার মধ্যদিয়ে এবার ভ্রমণপিপাসুদের জন্য বড় এক সুখবর নিয়ে এলো ইউএস-বাংলা এয়ারলাইন্স।

জানা গেছে, এবার অতিরিক্ত চাহিদার কারণে কক্সবাজার ও দক্ষিণ এশিয়ার অন্যতম দ্বীপ রাষ্ট্র মালদ্বীপের রাজধানী মালেতে দুটি রিটার্ন টিকিট কিনলেই দুই রাতের জন্য হোটেল ফ্রি অফারটির মেয়াদ বাড়িয়েছে। দেশীয় পর্যটকদের ভ্রমণকে আকর্ষণীয় করতে এমন উদ্যোগ নিয়েছে সংস্থাটি।

‘টিকিট কিনলেই হোটেল ফ্রি’ অফারটি সংগ্রহ করার সময়সীমা ৩১ আগস্ট পর্যন্ত বাড়ানো হয়েছে। এই অফারটি যে কোনো ইউএস-বাংলার নিজস্ব সেলস কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে। এছাড়া এই অফারটি ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ভ্রমণ করা যাবে।

অফারটি দুই পর্যটকের জন্য প্রযোজ্য। অফারটি একজন প্রাপ্তবয়স্ক পর্যটকের সাথে পাঁচ বছরের কম বয়সী শিশুদের জন্যও গ্রহণযোগ্য হবে। অফারটি ইউএস-বাংলা এয়ারলাইন্স মনোনীত হোটেলের জন্য প্রযোজ্য। এছাড়া হোটেল সহ বুফে ব্রেকফাস্ট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফারও ফ্রি।

সমুদ্রকেন্দ্রিক পর্যটনকে আকৃষ্ট করতে ইউএস-বাংলা বাংলাদেশি পর্যটকদের বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের সৌন্দর্য উপভোগ করার সুযোগ দিচ্ছে। সেই সাথে ইউএস-বাংলা এয়ারলাইন্স দিয়েছে বিশ্বের অন্যতম সুন্দর সবুজ ভূমি, সাদা বালি, নীল সমুদ্রের জল এবং নীল আকাশ মালদ্বীপ উপভোগ করতে ‘টিকিট কেনার সাথে ফ্রি হোটেল’-এর অফার। যা দেশীয় পর্যটকদের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি করেছে।

অফার সম্পর্কে বিস্তারিত জানার জন্য, সমস্ত ইউএস-বাংলা সেলস কাউন্টারে বা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করুন।

ভ্রমণের ক্ষেত্রে বিমানে চড়ে এক দেশ থেকে অন্য দেশে গেলেও হোটেল ভাড়ার জন্য গুনতে হয় বাড়তি টাকা। তবে দুটি রিটার্ন কিনলেই হোটেলে থাকার পুরো খরচ বহন করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ নিজেই।

About Rasel Khalifa

Check Also

সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান ২০০ মিলিয়ন পাউন্ডের সম্পদ পাচার নিয়ে যা বলল যুক্তরাষ্ট্র

ক্ষমতাসীন আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য ও সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রে ২০০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *