Tuesday , February 27 2024
Breaking News
Home / Sports / হঠাৎই ক্রিকেটের নক্ষত্র রফিকের কাছে হাজির ওমর সানী,ফিরে এসে দিলেন স্ট্যাটাস

হঠাৎই ক্রিকেটের নক্ষত্র রফিকের কাছে হাজির ওমর সানী,ফিরে এসে দিলেন স্ট্যাটাস

বাংলাদেশের ক্রিকেটের এক সময়ের ভরসার নাম ছিল মোহাম্মদ রফিক। একটা সময়ে বাংলাদেশের ক্রিকেটের নাম বিশ্ব দরবারে তুলে ধরেছিলেন তিনি। তবে অবসরে গেছেন অনেক আগেই।

এ দিকে মোহাম্মদ রফিক হঠাৎ করেই এসেছেন আলোচনায়। আর এই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন ওমর সানী। জানা গেছে হঠাৎ করেই বাংলাদেশের ক্রিকেটের এই সাবে নক্ষত্রের অফিসে যান ওমর সানী। অনেকক্ষণ আলাপ করেছেন, দিয়েছেন আড্ডা। সাবেক এ স্পিনারের সঙ্গে তুললেন ছবি সানী। সেগুলো পোস্ট করলেন নিজের ফেসবুক ওয়ালে।

এ ছাড়া রফিককে নিয়ে আবেগঘন বার্তাও লিখলেন। বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম এ তারকাকে মিস্টার বাংলাদেশ বলে আখ্যা দিলেন সানী।

শনিবার রফিকের অফিসে গিয়েছিলেন ওমর সানী। সেই কথা জানিয়ে এ চিত্রতারকা লিখেছেন— ‘আইসিসি ট্রফি থেকে শুরু করে বিশ্বদরবারে একসময়ে একটি নাম ছিল, অনেকের সাথে- রফিক। যাই হোক, তার সাথে দীর্ঘদিন পর, যে জায়গায় জন্মেছি, তিনি সেই জায়গার মানুষ। বয়স এক সমান, বিশ্বদরবারে একসময় সুপারস্টার। অনেক কিছু লেখার ছিল, ওর সমস্ত কাজের সাথে আমি আছি। ভীষণ ভালো মানুষ, পারিবারিক। লেখা ছোট করতে চাচ্ছি, পারছি না। ভালো থাকুক আমাদের রফিক, মিস্টার বাংলাদেশ।’

প্রসঙ্গত, ১৯৯৫ সালে বাংলাদেশের ক্রিকেটে অভিষেক ঘটে তার। আর সেই থেকেই নিজের জাত চেনাতে থাকেন মোহাম্মদ রফিক। ১৯৯৫ এ ওয়ানডেতে অভিষেক ঘটলেও টেষ্ট অভিষেক হতে তার সময় লাগে আরো ৫ বছর। ২০০০ সালে তার টেষ্টে অভিষেক ঘটে। আর সেই থেকেই ব্যাটে বলে সমান ভাবে পারফর্ম করতে থাকেন রফিক হয়ে ওঠেন দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য। বোলার হিসেবে দুই ফরম্যাটেই শতাধিক উইকেট অর্জন করেছেন রফিক।
৩৩ টেস্টে তার উইকেট সংখ্যা ১০০টি। ১২৫ ওয়ানডেতে উইকেট শিকার করেছেন ১২৫টি।

About Rasel Khalifa

Check Also

সাকিবকে নিয়ে যে দুঃসংবাদ দিল বিসিবি

বিপিএলের এবারের আসরে শুরুটা ভালো হয়নি বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। চোখের সমস্যার কারণে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *