Wednesday , February 21 2024
Breaking News
Home / opinion / এইবার নতুন ভেনেজুয়েলার কেউ একজন বিশ্ব সুন্দরী হোক : পিনাকী ভট্টাচার্য

এইবার নতুন ভেনেজুয়েলার কেউ একজন বিশ্ব সুন্দরী হোক : পিনাকী ভট্টাচার্য

সম্প্রতি জাতীয় পরিচয়পত্রে দেশের নাম ভুল করে বাংলাদেশের পরিবর্তে ভেনিজুয়েলার নাম লেখায় আলোচনায় সৃষ্টি হয়েছে। প্রকৃত পক্ষে বাংলাদেশে যেভাবে সামনে এগিয়ে যাওয়ার কথা ছির সেভাবে আগাতে পারিনি দেশের দুর্নীতি টাকা পাচারসহ বিভিন্ন কারনে। বর্তমান সরকার উন্নয়নের নামে হাজার হাজার কোটি লুটপাতের কারনে দেশের এমন পরিস্থিতি হয়েছে বলে অনেকে মন্তব্য করেন। জাতীয় পরিচয়পত্রে বাংলাদেশের নামের পরিবর্তে ভেনিজুয়েলার নাম ছাপানো নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন পিনাকী ভট্টাচার্য হবাহু তা নিচে দেওয়া হল।

বাংলাদেশের জাতীয় পরিচয়পত্রে এখন দেশের নাম হিসেবে বাংলাদেশের বদলে ভেনেজুয়েলার নাম ছাপা হচ্ছে। যদিও আমাদের সিঙ্গাপুর বা নিদেনপক্ষে মালোয়েশিয়া হবার কথা ছিলো।

যাই হোক, আমি খুশী। ভেনেজুয়েলা থেকে বেশ কয়েকবার বিশ্ব সুন্দরী হইছে কয়েকজন। এইবার নতুন ভেনেজুয়েলার কেউ একজন বিশ্ব সুন্দরী হোক। ভাবতে ভালোই লাগতেছে যে দেশ আগায়ে যাচ্ছে। দেশকে ভেনেজুয়েলা বানায়ে হলেও এই আগাইয়া যাওয়া থামবে না। এই জন্য পোধান্মন্তিরকে ধন্যবাদ।
বিশ্ব সুন্দরী ঘোষণার দায়িত্ব সঙসদকে দেয়া হোক। আমরা একটু চুলাচুলি দেখি।
জয় বাংলা।

প্রসঙ্গত, বর্তমান প্রেক্ষপটের দেশের যে পরিস্থিতির সৃষ্টি হয়েছে বিষয়গুলি নিয়ে তিনি সরকারের কার্যক্রমের বিরুদ্ধে প্রশ্ন তুলেছেন পিনাকী ভট্টাচার্য। সরকার ক্ষমতায় থাকার জন্য প্রতিটি ক্ষেত্রে অনিয়ম ও দুর্নীতিতে ডুবিয়ে ফেলেছেন।

About Babu

Check Also

আপনি ১৮০ মিলিয়ন বাংলাদেশির শত্রুতা সৃষ্টির ঝুঁকি নিচ্ছেন: পিনাকী

বাংলাদেশের গনতান্ত্রিক ব্যবস্থা ধ্বংসের নেপথ্যে ভারত।যার প্রমাণ মিলেছে ১৪ ও ১৮ এবং ২৪ সালের নির্বাচনে।ভারত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *