Wednesday , February 21 2024
Breaking News
Home / Entertainment / আবারো ভারতীয় জনপ্রিয় অভিনেতার আত্মহনন, উদ্ধার সুসাইড নোট

আবারো ভারতীয় জনপ্রিয় অভিনেতার আত্মহনন, উদ্ধার সুসাইড নোট

ভারতীয় অভিনেতা অভিনেত্রীদের নিয়ে বার বার সংবাদ মাধ্যমে আসছে সংবাদ। আর এই সংবাদ হলো তাদের আত্মহননের সংবাদ। এবার জানা গেল আরো এক অভিনেতা বেছে নিয়েছেন এই পথ। জানা গেছে মালায়ালাম অভিনেতা শরৎ চন্দ্রনের নাম।

শুক্রবার নিজের বাড়ি থেকে অভিনেতার মৃতদেহ উদ্ধার করা হয়।

শরথ কেরালার কক্করে থাকতেন বলে জানা যায়। কেরালা পুলিশ প্রাথমিকভাবে তার মৃত্যুকে আত্মহত্যা বলে মনে করছে। অভিনেতার বাড়ি থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে।

সে আত্মহত্যা করে থাকতে পারে বলে পুলিশের ধারণা। কারণ তিনি যে কক্ষে আত্মহত্যা করেছেন সেখান থেকে সুইসাইড নোট উদ্ধার হয়েছে। শরৎ সেখানে লিখেছেন, তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। প্রশ্ন উঠেছে কেন আত্মহত্যার পথ বেছে নিলেন অভিনেতা?

সেই চিরকুট থেকে পুলিশ অনুমান করেছে, একঘেয়েমি থেকে আত্মহত্যার পথ বেছে নিয়ে থাকতে পারে সার্থ। তার লেখায় উল্লেখ করা হয়েছে, ৩৭ বছর বয়সী এই অভিনেতা বেশ কিছুদিন ধরেই বিষণ্নতায় ভুগছিলেন। কিন্তু এই বিষন্নতার কারণ কী? ব্যক্তিগত না পেশাগত কারণে তা স্পষ্ট নয়।

শরৎ ‘অঙ্গামালি ডায়েরিজ’, ‘ওরু মেক্সিকান অপার্থা’-এর মতো বেশ কয়েকটি জনপ্রিয় মালায়ালাম সিনেমায় অভিনয় করেছেন। তার মৃত্যু মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রিতে ছায়া ফেলেছে।

প্রসঙ্গত, এ দিকে এই ঘটনা নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে বেশ তোলপাড়। শোকের ছায়া বইছে সবখানে। কেন জনপ্রিয় এই অভিনেতা ঘটালেন এমনটা এই প্রশ্নই ঘুরছে সবার মনে।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ চলে গেলেন জনপ্রিয়া তারকা, বিনোদন জগতে শোকের ছায়া

ঘুমের মধ্যেই মারা গেলেন টলিউড সিনেমার প্রযোজক ও সুরকার অসীমা মুখার্জি। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) ভোরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *