Wednesday , February 21 2024
Breaking News
Home / Entertainment / এবার হিরো আলমের পক্ষে সাফাই গাইলেন তসলিমা নাসরিন, জানা গেল কারন

এবার হিরো আলমের পক্ষে সাফাই গাইলেন তসলিমা নাসরিন, জানা গেল কারন

হিরো আলম দেশের সামাজিক মাধ্যমে এক বহুল আলোচিত ব্যাক্তিত্ব। তিনি প্রায় সময়েই তার নানা কারনে সামাজিক মাধ্যমে আলোচনার শীর্ষে থাকেন। তার একটি ইউটিউব চ্যানেল রয়েছে যার মাধ্যমে নানান ধরনের ভিডিও কন্টেন্ট দিয়ে থাকেন। আর তার এই ভিডিও কনটেন্ট গুলোকে কেন্দ্র করেই যত আলোচনার সূচনা।

হিরো আলম সম্প্রতি ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাছে এই মুচলেকা দিয়েছেন যে তিনি তার জীবনে বিকৃতভাবে নজরুল ও রবীন্দ্র সঙ্গীত গাইবেন না। বিষয়টি নজর কেড়েছে নানা কারণে আলোচিত লেখিকা তসলিমা নাসরীনের। শুক্রবার (২৯ জুলাই) সকালে তসলিমা নাসরিন তার ভেরিফায়েড ফেস// বুক পেজে হিরো আলমের পক্ষে একটি পোস্ট দেন। পোস্টে তিনি পরোক্ষভাবে হিরো আলমের পক্ষে কথা বলছেন বলে ধারণা করা হচ্ছে। তিনি এই পোস্টে বলেছেন- হিরো আলমের অজ্ঞতা অপরাধ নয়, তার বোকামি, মানের অভাবও অপরাধ নয়।

পাঠকদের জন্য তসলিমা নাসরিনের পোস্ট এখানে: বাংলাদেশের হিরো আলম একজন অজ্ঞ, অশিক্ষিত, মূল্যহীন, ভাঁড় কুৎসিত মানুষ। তিনি বাংলা শব্দের উচ্চারণ জানেন না, তিনি বাংলায় কথা বলেন। তিনি গান জানেন না, গান করেন। সে নাচতে জানে না, নাচেন। সে রাজনীতি জানে না, রাজনীতি করে। সে জানে না সে এসব জানে না। পুলিশ এই ক্লাউনকে ডেকে তার আচরণ বন্ধ করতে বলে। বলা হয় আপনি যা জানেন না, আপনি তা করবেন না। বোকা ভয়ে নাক ঢেকে এসেছিল, আর এসব করবে না। তসলিমা নাসরিন আরও লেখেন, প্রশ্ন হল, পুলিশের কাজ কি মানুষকে বলা যে আপনি কী করতে পারবেন না, আপনি করবেন না? সাহিত্য-সংস্কৃতির পবিত্রতা রক্ষার ভার পুলিশকে কে দিল? যে কেউ কারও গান গাইতে পারে।

যারা হিরোর পক্ষকে অপছন্দ করেন তারা তার পাশে দেখবেন না, বিষয়টি মিটে গেছে। যেখানে কপিরাইট সমস্যা আছে, কপিরাইটধারীরা তার বিরুদ্ধে মামলা করবেন। শাসন ​​করা পুলিশের কাজ নয়। আমি দেখছি যে পুলিশ মানুষের ব্যক্তিগত জীবনে মাথা নত করবে। কে কার সাথে প্রেম করছে, কে কার সাথে ঘুমাচ্ছে, কে হিজাব পরছে না, কে দাড়ি রাখছে না, এসব নিয়ে থানায় ডেকে প্রশ্ন করা হবে। পুলিশের কাজ সমাজে অপরাধ বন্ধ করা। প্রেম করা, সে// ক্স করা, হিজাব না পরা, দাড়ি না রাখা কোন অপরাধ নয়। হিরো আলমের অজ্ঞতা অপরাধ নয়, তার মূর্খতা, মানের অভাবও অপরাধ নয়, যোগ করেন তসলিমা নাসরিন।

উল্লেখ্য, হিরো আলম বহুল সামাজিক মাধ্যমে বহুল আলোচিত একটি নাম। নানা কারনে তিনি প্রায়ই আলোচনায় থাকেন। সম্প্রতি তিনি একটি রবিন্দ্রসঙ্গিতের মাধ্যমে আবারো ব্যাপকভাবে সমালোচিত হয়েছেন। তবে এই গান গাওয়াকে কেন্দ্র করে অনেক আইনি জটিলতায়ও পরতে হয়েছে তাকে।

 

 

About Syful Islam

Check Also

এবার সেই সুহানির মৃত্যু নিয়ে ভয়াবহ তথ্য দিল পরিবার

তিনি আমির খানের দঙ্গল-এ ববিতা ফোগাটের ভূমিকায় অভিনয় করেছিলেন। ভারতীয় অভিনেত্রী সুহানি ভাটনগর। এই চরিত্রটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *