Wednesday , February 21 2024
Breaking News
Home / International / ৮জন যাত্রী নিয়ে উড্ডয়নের পরেই ভেঙ্গে পরলো হেলিকপ্টার, জানা গেল প্রয়ানে সংখ্যা

৮জন যাত্রী নিয়ে উড্ডয়নের পরেই ভেঙ্গে পরলো হেলিকপ্টার, জানা গেল প্রয়ানে সংখ্যা

জার্জিয়ায় একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। স্থানীয় এক প্রতিবেদনের মাধ্যমে বিষয়টি জানা যায়। স্থানীয় এক স্কি রিসোর্টে একটি উদ্ধার তৎপরতা কাজে অংশ নিতে গিয়েই এই দুর্ঘটনার শিকার হয়েছে হেলিকপ্টারটি।

জর্জিয়ার একটি স্কি রিসোর্টে আটকে পড়া লোকদের উদ্ধার করতে যাওয়ার পথে একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে, এতে আরোহী আটজন প্রয়াত হয়েছেন। শুক্রবার দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী গণমাধ্যমকে এ তথ্য জানান। উত্তর জর্জিয়ার গুদাউরি স্কি রিসোর্টের কাছে দুর্ঘটনাটি ঘটে, আনাদোলু থেকে খবর। দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী ভাখতাং গোমেলাউরি বলেছেন, দুর্ভাগ্যবশত, উদ্ধারকারী হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়, এতে ৮ যাত্রী প্রয়াত এবং অপরজন গুরুতর আহত হয়। এক বিদেশি পর্যটককে উদ্ধার করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। প্রয়াত হয়েছেন ওই পর্যটকও। আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হেলিকপ্টার বিধ্বস্তের ঘটনায় জর্জিয়ার প্রধানমন্ত্রী ইরাকলি গারিভাশভিলি একটি দিনের জাতীয় শোক ঘোষণা করেছেন। প্রতিবেশী দেশ তুরস্ক এ ঘটনায় শোক প্রকাশ করেছে।

উল্লেখ্য, স্কি রিসোর্টে আটকে পরা এক ব্যাক্তিকে উদ্ধার করতে ঘটনাস্থলে একটি হেলিকপ্টার গিয়ে বিপাকে পরেছে। উদ্ধারকার্যে গিয়ে হেলিকপ্টারটি দুর্ঘটনায় কবলিত হয়ে বিধ্বস্ত হয়ে যায়। উক্ত ঘটনার কারনে হেলিকপ্টারে অবস্থান করা প্রায় ৮ যাত্রী সবাই ঘটনাস্থলে প্রয়াত হয়েছেন। এই ঘটনায় দেশটিতে একদিনের শোক পালনের ঘোষনা করা হয়েছে।

 

About Syful Islam

Check Also

ঘুষের টাকাসহ ধরা, সরকারি কর্মকর্তার কান্নার ভিডিও ভাইরাল

ভারতে ঘুষ নেওয়ার সময় এক সরকারি কর্মকর্তা টাকাসহ হাতেনাতে ধরা পড়েছেন। দুর্নীতি দমন ব্যুরোর (এসিবি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *