Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / খালেদা জিয়াকে কলঙ্কিত মা বললেন পানিসম্পদ উপমন্ত্রী, নিজেই জানালেন কারণ

খালেদা জিয়াকে কলঙ্কিত মা বললেন পানিসম্পদ উপমন্ত্রী, নিজেই জানালেন কারণ

বর্তমান সময়ে আসন্ন নির্বাচনকে ঘিরে রাজনৈতিক দলগুলো সমালোচনার রাজনীতি শুরু করেছে। নির্বাচন সামনে তাই নির্বাচনে নিজেদের সংগঠিত করছে দলগুলো। এদিকে বিএনপি নির্বাচনে অংশ নেবে না বললেও নিজেদের দল সুসংগঠিত করার চেষ্টা করছে। এদিকে তারেক রহমানের অতীত নিয়ে অতীত নিয়ে সমালোচনা করলেন পানিসম্পদ উপমন্ত্রী।

বাংলাদেশ সরকারের পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেছেন, আপনি মা হিসেবে কলঙ্কিত, আপনার ছেলে তারেক জিয়া দুর্নীতিতে অনার্স ও মানি লন্ডারিংয়ে মাস্টার্স করেছে। নায়ক আর ভিলেন কখনো এক হতে পারে না। ইতিহাসে সিরাজ উদ-দৌলা সিরাজ উদ-দৌলাই থাকে, মীরজাফর মীরজাফরই থাকে।

শনিবার (৩০ জুলাই) নাটোরে রক্ষা বাঁধ, রবীন্দ্র সরোবর, নজরুল সরোবর ও জীবনানন্দ সরোবর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি বিশ্বে আ”গুন-স’/ন্ত্রা”সী হিসেবে পরিচিত। ২০১৪ সালে বিএনপি বো/”মা মে/”রেছিল, অনেক অনেক গাড়িতে আ”গুন দিয়েছিল। ২০১৮ সালে মনোনয়ন বাণিজ্য। জাতীয়তাবাদী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়া সকালে একজন ও বিকেলে আরেকজনকে কোটি কোটি টাকা দিয়ে মনোনয়ন দেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে অনুষ্ঠান এর প্রধান অতিথি বলেন, ‘আপনি ক্ষমতায় থাকা অবস্থায় ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছেন, এতিমের টাকা চুরির দায়ে আপনাদের নেত্রী খালেদা জিয়ার কারাগারে থাকার কথা। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রীর কৃপায় তিনি এখন বাড়িতেই অবস্থান করছেন। আমরা যখন বিরোধী দলে ছিলাম তখন বিএনপির শাসনামলে পুলিশি নি/”র্যাতনে ঘরে থাকতে পারিনি। অন্যের বাড়িতে থেকেছেন। তখন ছিল পুলিশি রাজ্য।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন বর্তমান সরকারের অধীনেই হবে। আপনারা নির্বাচনে আসেন।

এনামুল হক শামীম আরও বলেন, শেখ হাসিনা মানে উন্নয়ন, শেখ হাসিনা মানেই প্রগতি। আগে আমরা বলতাম শেখ হাসিনা আওয়ামী লীগের জন্য অপরিহার্য। এখন সবাই বলে শেখ হাসিনা বাংলাদেশের জন্য অপরিহার্য। শেখ হাসিনা নারীর প্রগতির নাম, শেখ হাসিনা বহু ভূমিহীনকে ঘর দিয়েছেন। দুর্যোগ মোকাবেলায় শেখ হাসিনা বিশ্ব শিক্ষকের ভূমিকা পালন করছেন। পদ্মা সেতু ক্ষমতার প্রতীক, বঙ্গবন্ধু বলেছিলেন বাংলাদেশকে কেউ দাবায়ে রাখতে পারবে না। আজ তাই হলো। পদ্মা সেতুর কাজ শেষ হয়েছে, মেঘনা সেতু হবে ভবিষ্যতে।

শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নতি করে চলেছে। দেশ এগিয়ে যাচ্ছে এবং তা চলমান থাকবে। জনগণ আওয়ামী লীগের সাথে রয়েছে। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে তারা জয়ী করবে, কারণ তারা দেশের উন্নয়নে একান্তভাবে চায়।

About bisso Jit

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *