Sunday , March 3 2024
Home / Countrywide / সরকারের উন্নয়ন নিয়ে এবার ভিন্ন এক কথা বললেন ফখরুল

সরকারের উন্নয়ন নিয়ে এবার ভিন্ন এক কথা বললেন ফখরুল

ক্ষমতাসীন সরকারের লু/টপাটের জন্য দেশের অর্থনৈতিক ব্যবস্থা সংকটের মুখে পড়েছে দাবি করেন বিএনপি মহাসচিব। সরকার উন্নয়নের নামে দেশের টাকা নিজেদের নেতাকর্মীদের পকেট ভরার সুযোগ করে দিয়েছে। হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করার কারনে দেশে আজ রিজার্ভ সংকটের মুখে পড়েছে। সরকার দেশের মানুষের সাথে উন্নয়নের নামে ভাঁওতাবাজি করছে বলে মন্তব্য করেন যা বললেন বিএনপি মহাসচিব।

উন্নয়নের নামে সরকার ভাঁওতাবাজি করছে’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম।

শনিবার (৩০ জুলাই) বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে এক প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, লোডশেডিং আর গ্যাস সংকট মানুষ আজ দিশেহারা। সরকার পরিকল্পিতভাবে দেশকে ধ্বং/স করেছে। তারা যেভাবে লুটপাট করেছে, তা ইতিহাসে খুঁজে পাওয়া যাবে না।

তিনি বলেন, সরকার উন্নয়নের নামে ভাঁওতাবাজি করছে। তারা বিদ্যুৎ উৎপাদনের নামে কোটি কোটি টাকা পাচার করেছে। এই সরকার সব অপকর্মের সঙ্গে জড়িত।

এ সময় সরকারের বিরুদ্ধে এক দফা আন্দোলনের জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন বিএনপি মহাসচিব।

এর আগে সারাদেশে জ্বালানি খাতে লোডশেডিং ও অব্যবস্থাপনার প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে শনিবার সকাল ৯টায় বিক্ষোভ সমাবেশ শুরু হয়। এ সময় ঢাকা মহানগর ও বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। সমাবেশকে ঘিরে আশপাশের এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতি চোখে পড়ে।

প্রসঙ্গত, সরকার দুর্নীতি ও লুটপাতের কারনে দেশ অর্থনৈতিক সংকটে পড়েছে মন্তব্য করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম। এই সরকারকে আর ক্ষমতায় থাকতে দেওয়া হবে না আন্দোলনের মাধ্যমে হটিয়ে জনগনের সরকারকে প্রতিষ্ঠা করতে নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দেন বিএনপি মহাসচিব।

About Babu

Check Also

আর চাঁদ রাতে দেখা হবে নারে দোলা: নাদিয়া

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে বান্ধবী দোলা ও তার বোনকে হারিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *