Wednesday , February 28 2024
Breaking News
Home / Entertainment / পরিপূর্ণ সুখ-তৃপ্তি দিতে না পারলে সম্পর্ক স্থায়ী হয় না: অভিনেত্রী অনন্যা

পরিপূর্ণ সুখ-তৃপ্তি দিতে না পারলে সম্পর্ক স্থায়ী হয় না: অভিনেত্রী অনন্যা

বর্তমান সময়টা যেন তারকা সন্তানদের দখলে বলিউড। নিজেদের যোগ্যতা অনেকে বলিউডের উপরের শাড়ির অভিনেতা অভিনেত্রীর কাতারে এসে পড়েছেন আবার অনেকেই আবার সফলতার মুখ দেখতে পারেননি তেমন সময়ের আলোচিত অভিনেত্রীদের মধ্যে রয়েছেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। নিজের অভিনয় দক্ষতা দিয়ে তিনি বলিউডে শক্ত অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছেন

বলিউডের এই প্রজন্মের অভিনেত্রী অনন্যা পান্ডে বলেন, এখনকার ছেলে-মেয়ের সম্পর্ক খুব একটা স্থায়ী নয়। তিনি বলেন, আজকের তরুণ প্রজন্ম একাধিক সম্পর্কে জড়াতে পছন্দ করে, তারা হঠাৎ করে কোনো সম্পর্কে স্থির হয় না। আজকের ছেলেমেয়েদের কাছে সম্পর্ক বলতে কী বোঝায় সে প্রসঙ্গে এক সাক্ষাৎকারে উঠে আসে এই তথ্য। অনন্যা বলেন, এখন যোগাযোগ ব্যবস্থা অনেক সহজ, ফলে নতুন মানুষের সঙ্গে কথা বলার সুযোগ রয়েছে। ফলে একটি সম্পর্ক যদি পরিপূর্ণ সুখ দিতে না পারে, তাহলে তরুণ প্রজন্ম সেই সম্পর্কের জন্য স্থির হয় না।

তাই তরুণদের এমন মানসিকতা খারাপ ভাবার কোনো কারণ নেই বলে দাবি করছি। তার মতে, ‘সম্পর্ক যদি পূর্ণ সুখ বা তৃপ্তি দিতে না পারে, তাহলে মানুষ কেন সেই সম্পর্কে থাকবে!’ অনন্যা বলেন, সম্পর্কের স্থায়িত্বের ক্ষেত্রে ভালোবাসা ও ভালো লাগার পার্থক্য বোঝা জরুরি। তার শৈশবের কথা মনে করিয়ে দিয়ে তিনি বলেছিলেন যে তিনি ছোটবেলায় শাহরুখ খানকে অনেক পছন্দ করতেন এবং তার মতো কাউকে প্রেমিক হিসাবে পাওয়ার স্বপ্ন দেখতেন। কিন্তু বড় হওয়ার পর, তিনি বুঝতে পারেন যে কেউ তাদের পছন্দ করে বলে স্থায়ী সঙ্গী হতে পারে না।

সম্পর্কের জটিল সমীকরণ নিয়ে সম্প্রতি মুক্তি পেয়েছে অনন্যা পান্ডে অভিনীত ‘গেহরাইয়া’ ছবিটি। যেখানে তার সঙ্গে রয়েছেন দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী এবং ধৈর্য। সিনেমাটি প্রযোজনা করেছেন শাকুন বাত্রা।

বলিউডের একসময়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা ছিলেন চাংকি পান্ডে হিন্দি সিনেমার পাশাপাশি বাংলা সিনেমাতেও তিনি সমান তালে পারদর্শী এবং দুর্দান্ত অভিনেতা ছিলেন তবে এবার বলিউডে নাম লিখিয়েছেন তার মেয়ে অনন্যা পান্ডে দুর্দান্ত অভিনয় এবং নজর করা গ্লামার্স দিয়ে ইতিমধ্যে তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন

About Rasel Khalifa

Check Also

হঠাৎ প্রাণ হারলেন ৪ তারকা

বিনোদন জগতে একের পর এক দুঃসংবাদ। গজল সম্রাট পঙ্কজ উদাসের মৃ/ত্যুর রেশ কাটতেন না কাটতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *