Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / আন্দোলন নিয়ে এবার তারেক রহমানকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন কাদের

আন্দোলন নিয়ে এবার তারেক রহমানকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন কাদের

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজনৈতিক দলগুলো চাঙ্গা হতে শুরু করছে। তবে নির্বাচনকালীন সরকার নিয়ে নানা প্রকার বিতর্কে জড়াচ্ছে বড় দুটি রাজনৈতিক দল বিএনপি ও আওয়ামীলীগ। ক্ষমতাসীন আওয়ামীলীগের পক্ষ থেকে বলা হচ্ছে সংবিধানের বাহিরে নির্বাচন সম্ভব না কিন্তু বিরোধী দল বিএনপি নিরপেক্ষ সরকারের দাবিতে অনড়। বিএনপি নিরপেক্ষ সরকারের দাবি রাজ পথে আন্দোলনের মাধ্যমে আদায় করে নেওয়ার হুসিয়ারি দিয়েছে। আগামী নির্বাচনে বিএনপি অস্তিত্ব ও দলকে রক্ষা করতেই নির্বাচনে অংশ নেবে বলে মন্তব্য করে যা বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রিমোট কন্ট্রোলের ডাকা আন্দোলনে জনগণ সাড়া দেবে না, সাহস থাকলে দেশে এসে আন্দোলন করার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ সকালে নিজ বাসভবন থেকে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে মাধ্যমে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অধীনে ১৪ ও ২২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ আহ্বান জানান। ওবায়দুল কাদের বিএনপি নেতাদের কাছে জানতে চান, দেশের ভালো থাকলে বিএনপি নেতাদের মন খারাপ কেন? জনগণের ওপর আস্থা রাখুন, নির্বাচনে অংশগ্রহণ করুন, নির্বাচনের মাধ্যমেই ক্ষমতার পরিবর্তন হবে। দেশে গণতন্ত্র নেই, বিএনপি নেতাদের বক্তব্য হাস্যকর উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেষ পর্যন্ত বিএনপি নিজেদের অস্তিত্ব ও দল রক্ষায় নির্বাচনে অংশ নেবে। ওবায়দুল কাদের বলেন, দেশে বিদ্যুত ও জ্বালানির কোনো ঘাটতি নেই, যতটুকু আছে অচিরেই সমাধান হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখুন। আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ ও সুশৃঙ্খল রাখার জন্য দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান ওবায়দুল কাদের।

হাজারীবাগ থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী মোহাম্মদ সেলিম আহমেদের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফী, সাধারণ সম্পাদক মো: হুমায়ুন কবির ও সংসদ সদস্য নুরুল আমিন রুহুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, বিএনপির আন্দোলনের করার সাহস নেই বলে মন্তব্য করেন আওয়ামীলীগ সাধারন ওবায়দুল কাদের। তিনি আরও বলেন, বিএনপি নিজেদের অস্তিত্ব রক্ষায় নির্বাচনে অংশগ্রহন করবে।

About Babu

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *