Sunday , March 3 2024
Home / Countrywide / বাড়িতে প্রতিবেশীর ছাগলের আগমন,জবাই করে মাংস ফ্রিজে ভরলেন আ.লীগ নেতা

বাড়িতে প্রতিবেশীর ছাগলের আগমন,জবাই করে মাংস ফ্রিজে ভরলেন আ.লীগ নেতা

এবার ছাগল কান্ডে আলোচনায় এসেছেন দেশের একজন আওয়ামীলীগ নেতা। আর এ নিয়ে এখন সবখানে চলছে বেশ হাস্যরস। জানা গেছে পটুয়াখালীর দুমকিতে ছাগল জবাইয়ের অভিযোগে মো. রেজাউল করিম রাজন (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ। বুধবার (২৭ জুলাই) রাতে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

মোঃ রেজাউল করিম রাজন দুমকি উপজেলার আঙ্গারিয়া গ্রামের মৃত নুরুল হক হাওলাদারের ছেলে। তিনি দুমকি উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, আবু গাজী তার বাড়ির পশ্চিম পাশে মাটি দিয়ে ভরাট করে বাঁধ নির্মাণ করেন দুই বছর আগে। বুধবার সকালে বাঁধ কাটতে যান উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রেজাউল করিম। এ সময় আবু গাজী বাধা দিলে রাজনের সঙ্গে কথা কাটাকাটি হয়। রাজন হাতে ছুরি দিয়ে হত্যার হুমকি দিয়ে চলে যায়।

এদিকে পূর্ব শত্রুতার জের ধরে বিকেলে আবু গাজীর মালিকানাধীন একটি ছাগল রাজনের বাড়িতে গিয়ে জবাই করে। ছাগল কোরবানির কারণ জানতে চাইলে তিনি ছাগলটিকে মেরে ফেলার হুমকি ও বিভিন্ন হুমকি দেন। এ ঘটনায় বুধবার রাতে আবু গাজী বাদী হয়ে রাজনের বিরুদ্ধে একটি ছাগল চুরির অভিযোগ এনে থানায় লিখিত অভিযোগ করেন।

আবু গাজী বলেন, দুই বছর আগে নিজের জমিতে মাটি ভরাট করে পাশের জমিতে বাঁধ দিয়েছি। বুধবার রাজন আমার জমিতে বাঁধ কাটতে যায়। আমি বাধা দিলে রাজনের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রাজন তার হাতে ছুরি দিয়ে হত্যার হুমকি দেয়। বুধবার বিকেলে আমার একটি ছাগল রাজনের বাড়িতে গেলে সে তা জবাই করে। ছাগলের দাম ১২ হাজার টাকা। এই ঘটনার বিচার চাই।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুস সালাম জানান, অভিযোগের ভিত্তিতে বুধবার বেলা ১১টার দিকে দুমকি থানা পুলিশ অভিযান চালিয়ে রেজাউল করিম রাজনকে আটক করে। একই সঙ্গে ফ্রিজার থেকে জবাই করা ছাগলের মাংস জব্দ করা হয়। আজ সকালে তা আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, এ দিকে এই ঘটনায় আদালতের কার্যক্রম শেষ করে তাকে রাখা হয়েছে কারাগারে। তার বিরুদ্ধে কি ব্যবস্থা নেয়া হবে তা জানা যায়নি এখনো।

About Rasel Khalifa

Check Also

আর চাঁদ রাতে দেখা হবে নারে দোলা: নাদিয়া

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে বান্ধবী দোলা ও তার বোনকে হারিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *