Sunday , March 3 2024
Home / Entertainment / প্রথম বার একসঙ্গে মঞ্চে উঠবেন শাকিব ও শাকিব, জানা গেল কবে কোথায় এবং টিকিটের মূল্য

প্রথম বার একসঙ্গে মঞ্চে উঠবেন শাকিব ও শাকিব, জানা গেল কবে কোথায় এবং টিকিটের মূল্য

বর্তমান সময়ে বাংলাদেশ চলচ্চিত্রের কিং শাকিব খান। তিনি শুধু বাংলাদেশ নয় ভারতীয় বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। অন্যদিকে সাকিব আল হাসান পরিচিতি সারাবিশ্বে। তিনি ক্রিকেটের জন্য সারাবিশ্বে জনপ্রিয়তা অর্জন করেন।

সম্প্রতি এক সংবাদে জানা যায়, চেনা অঙ্গনের বাইরে একই মঞ্চে দর্শকদের বিনোদন দেবেন শাকিব ও শাকিব। শুক্রবার (২৯ জুলাই) যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার মেরিনায় এই দুই তারকাকে নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যার শিরোনাম ‘মিট অ্যান্ড গ্রিট উইথ দ্য ওয়ার্ল্ড সুপারস্টার শাকিব আল হাসান অ্যান্ড ঢালিউড কিং শাকিব খান’।

জানা গেছে, যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রাত ৮টায় এই অনুষ্ঠান শুরু হয়। টিকিটের মূল্য ২০০ ডলার নির্ধারণ করা হয়েছে। এই বিশেষ অনুষ্ঠানটির আয়োজন করেছে শোটাইম মিউজিক।

এর আগে সিনেমা ও ক্রিকেট অঙ্গনের এই দুই তারকাকে একসঙ্গে বেশ কয়েকটি টিভি অনুষ্ঠানে দেখা গেছে। সেসব অনুষ্ঠানে তারা জানান তাদের জীবনের অজানা ঘটনা। তবে এবারই প্রথম দর্শকদের সামনে একসঙ্গে মঞ্চে উঠবেন শাকিব ও শাকিব।

এই সংবাদ ছড়িয়ে পড়ার পরে বাংলাদেশের অনেক উৎসুক জনতা দুঃখ প্রকাশ করে যোগাযোগ মাধ্যমে পোস্ট করে লিখেছেন উৎসবটি যদি দেশে হত যেকোন প্রান্তে হলেও যেতাম। যেহেতু এটি আমাদের দেশে নয় তাই আমাদের দূর থেকে দেখা ছাড়া অন্য কিছু করার নেই।

About Nasimul Islam

Check Also

জীবন মানুষকে কোথায় দাঁড় করায় কেউ বলতে পারবে না: মৌ

জনপ্রিয় উপস্থাপিকা মৌসুমী মৌ’র ফুসফুসে সং/ক্রমণ ধরা পড়েছে। তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সামাজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *