Wednesday , February 21 2024
Breaking News
Home / Countrywide / ভালোবেসে ব্রাজিল কন্যাকে বিয়ে বাংলাদেশি যুবকের, এক সপ্তাহ না যেতেই ঘটলো অপ্রত্যাশিত ঘটনা

ভালোবেসে ব্রাজিল কন্যাকে বিয়ে বাংলাদেশি যুবকের, এক সপ্তাহ না যেতেই ঘটলো অপ্রত্যাশিত ঘটনা

প্রেমের টানে বিশ্বের বিভিন্ন দেশ থেকে ছুটে এসে বাংলাদেশে ঘর বেঁধেছেন অনেকেই। আর এরই ধারাবাহিকতায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়, অতঃপর প্রেমের টানে বাংলাদেশের রাজবাড়ীর বালিয়াকান্দির জামালপুর ছুটে এসেছিলেন ব্রাজিলিয়ান তরুণী জেইসা ওলিভেরিয়া সিলভা। সেখানে প্রমিক সঞ্জয় ঘোষের সঙ্গে একদিন থাকার পর ঢাকায় চলে আসেন ঐ তরুণী। ২০১৭ সালের ৬ এপ্রিল ঢাকায় সঞ্জয় ঘোষের এক দাদার বাসায় বিয়ে হয় তাদের।

বিয়ের বিষয়টি তখন জামালপুর ইউনিয়ন পরিষদের তৎকালীন চেয়ারম্যান ইউনুস আলী সরদার ও প্রতিবেশীরা বিভিন্ন গণমাধ্যমে নিশ্চিত করেন। তবে সঞ্জয় ও তার পরিবার বিয়ের বিষয়ে কথা বলতে নারাজ।

২০১৭ সালের ৬ এপ্রিল বিয়ে সম্পন্ন হওয়ার পর ১০ এপ্রিল (সোমবার) ব্রাজিলের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন সিলভা। এরপর থেকে তাদের যোগাযোগ সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। ব্রাজিলে ফিরেই তার ফেসবুক আইডি বন্ধ করে দেন সিলভা। এমনকি যে সিমটি ব্যবহার করছিল তাও বন্ধ। ফলে সঞ্জয়ের ইচ্ছা থাকা সত্ত্বেও তিনি আর সিলভার সঙ্গে যোগাযোগ করতে পারেননি। ফেসবুকে প্রেম তারপর বিয়ে। তারপর বিচ্ছেদ! দাম্পত্য জীবন মাত্র ৪ দিন। এখন তাদের যোগাযোগ সম্পূর্ণ বিচ্ছিন্ন।

সঞ্জয় ঘোষ সংবাদমাধ্যমকে বলেন, ভাই, আমি চাই না এই বিষয়ে কোনো খবর হোক। সিলভা আমার একজন ভালো বন্ধু ছিল। এর বাইরে কিছুই না। আমার কাছ থেকে বাংলাদেশের গল্প শুনে সিলভা এদেশে আসার অনুভূতি প্রকাশ করেন। বন্ধু হিসেবে আমি তাকে সমর্থন করেছি। ব্রাজিলে যাওয়ার পর সিলভার কোনো যোগাযোগ ছিল কিনা এমন প্রশ্নের জবাবে সঞ্জয় বলেন, সিলভার সঙ্গে ২০১৮ সাল থেকে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। এখন কোনো যোগাযোগ নেই।

এদিকে পারিবারিক এক সূত্রে জানা গেছে, এ ঘটনায় রীতিমতো মানসিকভাবে ভেঙে পড়েছেন সঞ্জয় ঘোষ এখনো সিলভার পথ চেয়ে বসে থাকেন তিনি। গত কয়েক বছর কেটে গেলেও সিলভার সঙ্গে কোনো যোগাযোগ করতে পারেননি তিনি।

About Rasel Khalifa

Check Also

রংপুরে ভাড়া ফ্ল্যাটে অসামাজিক কার্যকলাপ নিয়ে পাওয়া গেল চাঞ্চল্যকর তথ্য

রংপুর নগরীতে ভাড়া বাসায় অসামাজিক কার্যকলাপের অভিযোগে সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ৩ জনকে আটক করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *