Sunday , March 3 2024
Home / Countrywide / মধ্যরাতে ফখরুলের বাসার সামনে বিএনপির নেতাকর্মীদের তাণ্ডব, জানা গেল কারন

মধ্যরাতে ফখরুলের বাসার সামনে বিএনপির নেতাকর্মীদের তাণ্ডব, জানা গেল কারন

সম্প্রতি দলীয় পদকে কেন্দ্র করে নানা প্রকার দ্বন্দ্বে জড়িয়ে পড়েছে রাজনৈতিক দলগুলো। যার ফলে নেতাকর্মীরা অপরাধমূলক কর্মকান্ড ঘটাচ্ছে নিজেদের মধ্যে। এর নেতিবাচক প্রভাব পড়চ্ছে দলের উপর। নানা ধরনের প্রশ্নের সন্মুখীন হচ্ছে দলের শীর্ষ নেতৃবৃন্দ। নিজেদের মধ্যে পদ নিয়ে দ্বন্দ্বে জড়িয়ে মধ্যে রাতে বিএনপি মহাসচিবের বাসার সামনে নেতাকর্মীর অবস্থান।

মঙ্গলবার রাতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উত্তরা বাসার সামনে অবস্থান নেন ডেমরার ৫টি ওয়ার্ডের দলীয় নেতাকর্মীরা। তাদের দাবি, অনিয়মের কাউন্সিলে যেন সহায়তা না করা হয়।

বিক্ষুব্ধ নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, ডেমরার ৫টি ওয়ার্ড ত্যাগীদের বাদ দিয়ে বহিরাগত ও সুবিধাবাদীদের নেতৃত্বে আনার চেষ্টা চলছে। ডেমরায় বহিরাগতদের স্থান না থাকায় পাশের থানা যাত্রাবাড়ীতে কাউন্সিল করার উদ্যোগ নিয়েছে মহানগর দক্ষিণ কমিটি। এখন তারা বিষয়টি মহাসচিবকে জানানোর জন্য অবস্থান নিয়েছেন।

সারুলিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মো. মোফাজ্জল বলেন, অনিয়মের ঘটনায় কাউন্সিলে সাহায্য না করার প্রতিশ্রুতি দিলে তারা অবস্থান থেকে সরবেন। নেতাকর্মীরা আশা করছেন, মহাসচিব এই কাউন্সিলে যোগ না দিয়ে দল ও দেশে সুষ্ঠু নির্বাচনের প্রয়োজনীয়তা প্রমাণ করবেন। দলে অনিয়মের ভোট করে জাতীয় পর্যায়ে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের দাবি আদায় সম্ভব হবে না ।

বুধবার সকাল সাড়ে ১০টায় যাত্রাবাড়ীর নবী টাওয়ারে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ডেমরা থানার ৫টি ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

প্রসঙ্গত, দলে ত্যাগীদের স্থান না দিয়ে বহিরাগত ও সুবিধাবাদীদের পদ দিলে আগামীতে দল ব্যাপক সমস্যায় পড়বে মন্তব্য করে নেতাকর্মীরা। তাদের দাবি যারা দলের দুঃসময়ে পাশে ছিল সেসব নেতাকে বাদ দিয়ে অন্যদের পদ দেওয়া হলে আগামী নির্বাচনের সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি আদায় সম্ভব নয়।

About Babu

Check Also

আর চাঁদ রাতে দেখা হবে নারে দোলা: নাদিয়া

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে বান্ধবী দোলা ও তার বোনকে হারিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *