Thursday , February 22 2024
Breaking News
Home / Countrywide / সেই বুলবুলের ঘটনা: সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে ওয়াশরুমের কথা বলে পালানো সেই ছাত্রী আটক

সেই বুলবুলের ঘটনা: সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে ওয়াশরুমের কথা বলে পালানো সেই ছাত্রী আটক

সম্প্রতি দুর্বৃত্তের ধা’রা’লো অ’স্ত্রে”র আ’ঘা’তে বুলবুল আহমেদ নামে শাবিপ্রবির এক শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় এবার গ্রেপ্তার করা হয়েছে মার্জিয়া আক্তার ঊর্মি নামে এক ছাত্রীকে। হাসপাতাল থেকে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করে পুলিশ।বুলবুলের মৃত্যুর ঘটনায় ঐ ছাত্রীর কোনো সম্পৃক্ততা আছে কিনা, সে বিষয়ে তাকে (ঊর্মি) জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকেল সাড়ে চারটায় নগরীর মাউন্ট এডোরা হাসপাতাল থেকে পালিয়ে যান তিনি।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, বুলবুলের লাশ দেখে অজ্ঞান হয়ে পড়া মেয়েটিকে আমরা ভর্তি করে পর্যবেক্ষণে রেখেছি। মঙ্গলবার বিকেলে সে পালিয়ে যায়। পরে নগরীর উপকণ্ঠ বাদাঘাট থেকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যাওয়ার পথে তাকে আটক করা হয়।

তিনি বলেন, বুলবুলের ঘটনায় প্রথমে অপহরণকারীকে দায়ী করা হয়। এ কারণে ৩ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কিন্তু ঘটনাটি নিজের মধ্যেই পরিলক্ষিত হচ্ছে। এ ঘটনায় একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে র‌্যাব। এবং আমরা মেয়েটিকে জিজ্ঞাসাবাদ করব।

ছাত্রীর সহপাঠীরা জানান, মঙ্গলবার বিকেল সোয়া ৪টার দিকে হাসপাতালের নিজ কক্ষ থেকে ওয়াশরুমে যাওয়ার জন্য বের হন মার্জিয়া আক্তার ঊর্মি। দীর্ঘক্ষণ সে কক্ষে না ফেরায় রুমে থাকা মার্জিয়া আক্তার ঊর্মির সহপাঠীরা তাকে আশেপাশে না পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে জানায়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে জানালে হাসপাতালের সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে দেখা যায়, উর্মি একটি ছেলের সঙ্গে মোটরসাইকেলে করে সিলেট-সুনামগঞ্জ সড়ক ধরে বিশ্ববিদ্যালয়ের দিকে চলে যাচ্ছেন।

পরবর্তীতে পুলিশকে এ বিষয়টি খুতিয়ে দেখতে অনুরোধ করা হলে, কিছু সময়ের মধ্যেই ঐ ছাত্রীকে গ্রেপ্তার করে পুলিশ। এইমুহুর্তে এ ঘটনাকে কেন্দ্র করে শাবিপ্রবির পুরো ক্যাম্পাসজুড়ে বইছে বেশ শোরগোল।

About Rasel Khalifa

Check Also

এবার মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন তিশার মা

তিশা ও খন্দকার মোশতাক আহমেদের বিয়ে নিয়ে প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন সিনথিয়া ইসলাম তিশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *