Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / পদ্মাসেতু থেকে নামার সময় উল্টে গেল বাস, পালিয়ে গেলেন চালক

পদ্মাসেতু থেকে নামার সময় উল্টে গেল বাস, পালিয়ে গেলেন চালক

প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর গত ২৬ জুন সকাল ৬ টার দিকে জনসাধারণের জন্য স্বপ্নের পদ্মাসেতু খুলে দেয়ার পর থেকে এখন পর্যন্ত বেশ কয়েকবারই ঘটেছে দুর্ঘটনা। আর সেই ধারাবাহিকতায় আবারও ঘটলো এমনই একটি ঘটনা। এবার জানা গেছে, পদ্মাসেতু থেকে নামার মুহুর্তে হঠাৎই একটি বাস উল্টে যায়। এ ঘটনায় আহত অন্তত ২০ জন।

মঙ্গলবার (২৬ জুলাই) দুপুর দেড়টার দিকে পদ্মা সেতু উত্তর থানার কাছে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে। বর্তমানে আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পদ্মা সেতু এলাকায় দায়িত্বরত ট্রাফিক ইন্সপেক্টর মো. জিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপালগঞ্জ থেকে ঢাকাগামী টুঙ্গিপাড়া পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে পদ্মা সেতু থেকে নামার সময় বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে উল্টে যায়। এতে বাসের ২০ যাত্রী আহত হন। তাদের মধ্যে কয়েকজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা দিয়ে চলে গেছে।

দুর্ঘটনার কারণে বাসটি সড়কে পড়ে থাকায় অনেক সময় যানজটের সৃষ্টি হয়। পরে রেকার নিয়ে এসে বাসটি সরিয়ে নিলে এখন যান চলাচল স্বাভাবিক হয়। পদ্মা উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, ঘটনার পরপরই বাসের চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে গত ২৬ জুন জনসাধারণের জন্য পদ্মাসেতু খুলে দেয়ার দিনই বাইক দুর্ঘটনায় প্রাণ হারাণ দুই যুবক। পরবর্তীতে বাইক চলাচলে নিষেধাজ্ঞা দেয়া হলে আপাতত পদ্মাসেতুতে বাইক চলাচল বন্ধ রয়েছে।

About Rasel Khalifa

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *