Thursday , February 22 2024
Breaking News
Home / International / প্রকাশ পেল মন্ত্রীর সাথে অভিনেত্রীর ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে তোলপাড় করা তথ্য

প্রকাশ পেল মন্ত্রীর সাথে অভিনেত্রীর ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে তোলপাড় করা তথ্য

সাম্প্রতিক সময়ে একজন জনপ্রিয় মডেলের বাড়িতে পাহাড় সমান নগদ অর্থ এবং স্বর্ণালঙ্কার পাওয়ার বিষয়টি ভারতের পশ্চিমবঙ্গ জুড়ে আলোচনার সৃষ্টি করেছ। এদিকে ওই মডেল ও অভিনেত্রীর সাথে পার্থ চক্রবর্তীর ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে বলেও গু”ঞ্জন উঠেছে। তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কের ফলাফল এই পাহাড় সমান নগদ অর্থ, এমনটাই ধারনা করছেন অনেকে।

মন্ত্রীর বাড়িতে অভিনেত্রীর নামসহ একটি চিরকুট। এসএসসি কেলেঙ্কারির পর টাকা ভর্তি ব্যাগ, গয়না উদ্ধার। গত কয়েকদিন ধরে পার্থ চট্টোপাধ্যায় মামলা নিয়ে উত্তাল গোটা রাজ্য। এদিকে, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) বাংলার ক্যাবিনেট মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তার ঘনিষ্ঠ সহযোগী অর্পিতা মুখোপাধ্যায় সম্পর্কে একটি চাঞ্চল্যকর দাবি করেছে।

তদন্তকারীদের মতে, পার্থ ও অর্পিতা যৌথভাবে একটি জমি কিনেছিলেন। অতিরিক্ত সলিসিটর জেনারেল সূর্যপ্রকাশ ভি রাজু সোমবার ইডি-র পক্ষে আদালতে এই চাঞ্চল্যকর দাবি করেন। তিনি বলেন, মন্ত্রীর বাড়ি থেকে অর্পিতার বেশ কিছু নথি উদ্ধার করা হয়েছে। এমনকি তল্লাশি অভিযানের সময়,২১ জানুয়ারী ২০১২ তারিখের একটি নথি পাওয়া গেছে, যাতে দেখানো হয়েছে যে তারা একসাথে একটি জমি কিনেছিল।

শুধু তাই নয়, আদালতে পার্থ ও অর্পিতার সম্পর্ক নিয়েও মুখ খুললেন অতিরিক্ত সলিসিটর জেনারেল। তাঁর দাবি, পার্থ অর্পিতার খুব কাছের। দুজনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। দুজনেই নিয়মিত ফোনে যোগাযোগ করতেন। দুজনকে সামনাসামনি জেরা করতে হবে বলেও তিনি আদালতকে জানিয়েছেন। জবাবে পার্থর আইনজীবীকে অবশ্য বলতে শোনা যায়, “আমি আমার জুনিয়রকে ডাকতে পারি। তার মানে এই নয় যে অন্তরঙ্গ সম্পর্ক আছে।”

প্রসঙ্গত, স্কুল শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হন পার্থ ও অর্পিতা। পার্থর বাড়ি থেকে উদ্ধার হওয়া নোট থেকে তদন্তকারীরা অর্পিতার হদিস পেয়েছেন বলে জানা গেছে। এরপর অর্পিতার বাড়ি থেকে ২১ কোটি ৯০ লাখ নগদ টাকা উদ্ধার করেন তদন্তকারীরা। উদ্ধার করা হয়েছে ৫৬ লাখ টাকার গহনা ও বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রা। যদিও পার্থর সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছেন অর্পিতা। তিনি বলেন, তিনি কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন।

এদিকে মাঝে মাঝে পার্থর সাথে ওই অভিনেত্রীকে খুব ঘ’নিষ্ঠ অবস্থায় দেখা গেছে এবং তারা একত্র হয়ে বিভিন্ন স্থানে যাতায়াত করতেন, এমনটা জানিয়েছে অনেকে। এদিকে ঐ অভিনেত্রী রাজনীতির সাথে যুক্ত নন, তবে পার্থর সাথে বিভিন্ন কাজে একত্র হতেন।

About bisso Jit

Check Also

স্বামীকে মেরে নিজে প্রেসিডেন্ট হতে চেয়েছিলেন তিনি

হাইতির শেষ প্রেসিডেন্ট জোভেনেল মোইসি ২০২১ সালে তার বাড়িতে বন্দুকধারীদের গুলিতে নিহত হন। তার স্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *