Sunday , March 3 2024
Home / Entertainment / মামলা তুলে নেওয়ার পর আবারও ইলিয়াসের বিরুদ্ধে অভিযোগ সুবহার

মামলা তুলে নেওয়ার পর আবারও ইলিয়াসের বিরুদ্ধে অভিযোগ সুবহার

আলোচিত অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহ। ভালোবাসার সম্পর্কে জড়িয়ে বিয়ে করেন কন্ঠশিল্পী ইলিয়াসকে। দুই পরিবারের সন্মতিতে তাদের বিয়ে হয়। পরে পারিবারিক কলহের জেরে তাদের বিচ্ছেদ হয়। পরে অভিনেত্রী মামলা করেন গায়ক ইলিয়াসের বিরুদ্ধে। অভিনেত্রী সুবাহ কেস তুলে নিয়েছেন এবং পারিবারিক ভাবে তাদের মীমাংসা হয়েছে। এবার দেনমোহরের টাকার প্রসঙ্গে তুলে যা বললেন অভিনেত্রী সুবাহ।

৫/৬ মাস ধরে ইলিয়াসের পরিবার আমাকে আমার পরিবারের সাথে মীমাংসা করতে বলেছিল, তাই আমি এখন তাদের সাথে মীমাংসা করেছি এবং মামলাটি প্রত্যাহার করেছি এবং তিনিও তাই করেছেন।

আর যা হয়েছে তা দুজনের জীবনের ভালোর জন্যই হয়েছে। আর দুই পরিবার এবং গণমান্য ব্যক্তিদের পরামর্শ ও অনুরোধে।

এখন যৌতুকের টাকা ও কিছু ক্ষতিপূরণ দিয়ে সাধু হওয়ার চেষ্টায় আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করেই যাচ্ছে। দেনমোহরের টাকা দিয়ে এতো নাটক করার কী আছে?

না দিতে পারলে তখনই মীমাংসার সময়ে বলতো আমরা দিতে পারবো না।

কিন্তু তখন তার পরিবার এসব কথা বলেনি!
সামাজিকভাবে আমাকে ছোট করার জন্য এসব কথা বলা ও করা হচ্ছে।

অথচ, সমঝোতা চুক্তিতে স্পষ্টভাবে লেখা আছে যে, কেউ একে অপরের বিরুদ্ধে সামাজিকভাবে অবমাননাকর কথা বলবে না এবং একে অপরের মামলা নিজ দায়িত্বে তুলে ফেলবো।

বিয়ের পর আইনত দেনমোহরের ভরণপোষণ, খোরপোষ এর টাকা প্রত্যেক মেয়ের অধিকার এবং ইসলামি শরীয়ত অনুযায়ী এটা অবশ্যই হালাল কারণ তার সাথে আমার ভালোবেসে বিয়ে হয়েছিল। সংসার তো আমি শেষ অবধি করতে চেয়েছি। শুধু সংসার বাঁচানোর জন্য তাকে ছেড়ে যাইনি।

আর আমি তাদের মত কাউকে বলিনি আমার সাথে মীমাংসা করে টাকা দিয়ে উদ্ধার করেন!

আমি আর কোনো প্রকারের কাদা ছোড়াছুড়ি করতে চাই না। দুই পরিবারের সম্মান দিকে তাকিয়েছি সে জন্যই মীমাংসা করেছি। আইনের প্রতি আমার শ্রদ্ধা ও আস্থা ছিল এবং থাকবে। আর আল্লাহ যা করেছেন ভালোর জন্যই করেছেন।

সাংবাদিক ভাই-বোনদের উদ্দেশ্যে এতটুকুই বলতে চাই, বিয়ে, পারিবারিক ও আইনগতভাবে আমাদের জীবনে যে সমস্যাগুলো দেখা দিয়েছে তা আমরা মিটিয়েছি। তাই আমাদের ব্যক্তিগত বিষয় নিয়ে একতরফা বানোয়াট ভাইরাল শিরোনাম এবং সংবাদ দিয়ে মানুষকে বিভ্রান্ত করবেন না।

নিজেরাও ভালো থাকুন আর আমাকে ভালো থাকতে দিন।
ধন্যবাদ

প্রসঙ্গত, সমস্যার সমাধানের পর দেনমোহরের টাকা নিয়ে নানা প্রকার কথা ছড়ানোর অভিযোগ তুুলেছেন অভিনেত্রী ইলিয়াসের বিরুদ্ধে। তিনি বলেন, মীমাংসা অনুযায়ী যে সিদ্ধান্ত হয়েছে সেটিই পালন করার কথা জানান তিনি।

About Babu

Check Also

জীবন মানুষকে কোথায় দাঁড় করায় কেউ বলতে পারবে না: মৌ

জনপ্রিয় উপস্থাপিকা মৌসুমী মৌ’র ফুসফুসে সং/ক্রমণ ধরা পড়েছে। তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সামাজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *