Wednesday , February 21 2024
Breaking News
Home / Countrywide / এবার ছাত্রলীগ নেতাকর্মীদের নামাজ পড়ার নির্দেশনা এমপির, জানা গেল কারন

এবার ছাত্রলীগ নেতাকর্মীদের নামাজ পড়ার নির্দেশনা এমপির, জানা গেল কারন

দিনাজপুরের ৬ আসন থেকে নির্বাচিত এমপি শিবলী সাদিক। তিনি ২৫ জুলাই তার নির্বাচিত এলাকায় দুপুরের দিকে উপজেলার স্থানীয় একটা এতিমখানা ও মাদ্রাসা পরিদর্শনের সময়ে ছাত্রলীগের সকল নেতাকর্মীদের পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার জন্য নির্দেশনা দিয়েছেন এমপি শিবলী সাদিক। শিবলী সাদিক দলের অঙ্গ সংঘঠন উপজেলা ছাত্রলীগের সভাপতি, সেক্রেটারিকে এই দেওয়া নির্দেশনাকে মেনে চলার আহ্ববান জানিয়েছেন।

দিনাজপুরের নবাবগঞ্জে সংসদ সদস্য ছাত্রলীগের প্রতিটি সদস্যকে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার নির্দেশ দিয়েছেন। উপজেলা ছাত্রলীগের সব ইউনিয়নের সভাপতি ও সেক্রেটারিরা সবাই এই নির্দেশনা দি। শিবলী সাদিক সোমবার (২৫ জুলাই) দুপুর ২টায় উপজেলার দালার দরগাহ আল-জামিয়া ইসলামিয়া ও এতিমখানা মাদ্রাসা পরিদর্শন শেষে তিনি উপজেলা ছাত্রলীগকে এ নির্দেশনা দেন। শিবলী সাদিক বলেন, ছাত্রলীগের উচিত পাঁচ ওয়াক্ত নামাজ পরা। এ লক্ষ্যে তিনি সভাপতি ও সম্পাদকদের এ নির্দেশনা মেনে চলার আহ্বান জানান। এর আগে উপজেলার শেরনগর পূর্বপাড়া জামে মসজিদের ছাদ নির্মাণ কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য মো. এ সময় শিবলী সাদিক তার ব্যক্তিগত তহবিল থেকে এক লাখ টাকা দেন। তিনি আরও বলেন, আমি শিবলী সাদিক আপনাদের এমপি। জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। যতদিন বেঁচে থাকবো সবার পাশে থাকবো। বিশ্বব্যাপি ছড়িয়ে পরা মহামারি রোগের সংক্রামনের সময়ে নিজ তহবিল থেকে চার উপজেলার অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছি। তিনি বলেন, আমরা জন্মেছি এবং একদিন আমাদের এই পৃথিবী ছেড়ে চলে যেতে হবে। অস্থায়ী জগতে সবার সাথে মিশতে চাই। ছোটবেলা থেকে ছাত্রলীগের নামাজ পড়লে তারা কোনো খারাপ কাজের দিকে ধাবিত হবে না। এছাড়াও মাদক সেবন থেকে দূরে থাকুন। তাহলে তাদের জীবন অনেক সুন্দর হবে।

উল্লেখ্য, শিবলী সাদিক উক্ত স্থানে পরিদর্শনে গিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তিনি দেশের জটিল সময়ে তার ব্যাক্তিগত তহবিল থেকে নিজের নির্বাচিত এলাকার জনগনের পাশে দাড়িয়েছেন। আগামীতেও এলাকার সকল অসহায়, মেহনতি মানুষের পাশে ঠিক একইভাবে তিনি ভুমিকা রাখবেন বলে জানিয়েছেন। পাশাপাশি নিজ উপজেলার সকল ছাত্রলীগের নেতাকর্মীদের নামাজী হতে নির্দেশ দিয়েছেন।

About Syful Islam

Check Also

এবার বিদ্যুৎ নিয়ে দুঃসংবাদ দিলেন নসরুল হামিদ

আমরা শীঘ্রই জ্বালানির দাম সমন্বয় করতে চাই। গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম সামান্য বৃদ্ধি পেতে পারে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *