Sunday , March 3 2024
Home / Entertainment / অবশেষে শেষ রক্ষা হলো না সেই অজ্ঞাত ব্যাক্তির, ক্যাটরিনা দম্পতিকে প্রাণনাশ করতে চাওয়ার কারন জানালেন নিজেই

অবশেষে শেষ রক্ষা হলো না সেই অজ্ঞাত ব্যাক্তির, ক্যাটরিনা দম্পতিকে প্রাণনাশ করতে চাওয়ার কারন জানালেন নিজেই

বলিউডের দাপুটে এবং প্রভাবশালী তারকা দম্পতি ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। বলিউডের জনপ্রিয়তার তালিকায় থাকা সকল শীর্ষ স্থানীয় তালির অন্তর্ভুক্ত এই জনপ্রিয় তারকা জুটি। সম্প্রতি বেশ কিছুদিন ধরে একজন অজ্ঞাত ব্যাক্তি ক্যাটরিনা কাইফের ব্যাবহারিত ইন্সটাগ্রামে অনবরত প্রাণনাশের হুমকি দিয়ে আসছিলেন। এই হুমকির কারনে রীতিমত বিব্রতকর পরিস্থিতে পরে গিয়েছিলেন এই দম্পতি।

বলিউডের তারকা দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে প্রাণনাশের হুমকিদাতা গ্রেপ্তার হয়েছেন। আজ মুম্বাইয়ের সান্তাক্রুজ থানায় মামলা দায়েরের কয়েক ঘণ্টা পরই হুমকিদাতাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃতর নাম মানবিন্দর সিং। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এ খবর প্রকাশ করেছে। মানবিন্দর সিং উত্তরপ্রদেশের লখনৌর বাসিন্দা। মুম্বাইয়ে চলচ্চিত্র এবং টিভি সিরিজে কাজ পাওয়ার লড়াই করছেন। অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ভক্ত তিনি। ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, উঠতি এই অভিনেতা ক্যাটরিনাকে পছন্দ করেন। প্রিয় অভিনেত্রীকে বিয়েও করতে চেয়েছিলেন। কিন্তু কিছু দিন আগে ভিকেকে বিয়ে করেন ক্যাটরিনা।

এজন্য গত কয়েক মাস ধরে সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনাকে মেসেজ পাঠিয়ে উত্যক্ত করতেন। এখানেই শেষ নয়। বিভিন্ন ছবি এবং ভিডিওতে ক্যাটরিনার মুখ এডিট করে বসিয়ে নিজের স্ত্রী বলে উল্লেখ করতেন। ইনস্টাগ্রামে মানবিন্দরের যে অ্যাকাউন্ট রয়েছে, তাতে ক্যাটরিনা এবং তার এডিটেড ছবিতে ভরা! ভিকির সঙ্গে ক্যাটরিনার বিয়ের পর ইনস্টাগ্রামে ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। এরপর প্রাণনাশের হুমকি দেন ক্যাটরিনা-ভিকিকে। বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছেন মানবিন্দ। ইনস্টাগ্রামে ক্যাটরিনা ও ভিকিকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। সোমবার (২৫ জুলাই) সান্তাক্রুজ থানায় গিয়ে মামলা দায়ের করেন ভিকি কৌশল। ইন্ডিয়ান প্যানাল কোড সেকশন ৫০৬, ৩৫৪-ডি ধারায় মামলা দায়ের তিনি। এরপর দ্রুত তদন্তে নামে পুলিশ।

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরে সামাজিক মাধ্যমে ক্যাটরিনাকে ও তার স্বামীকে বার বার প্রাণনাশের হুমকি দিয়ে আসছিলেন অজ্ঞাত পরিচয়ে এক যুবক। অবশেষে ভিকির দায়ের করা লিখিত অভিযোগের ভিত্বিতে তাকে স্থানীয় পুলিশ আটক করতে সক্ষম হয়েছেন। আটক হওয়া যুবক এক উঠতি অভিনেতা। তিনি ক্যাটরিনার কাইফের খুবই ভক্ত। এমনকি এই ভক্ত তাকে বিয়েও করতে চেয়েছিলেন। তবে বিয়ে করতে না পারায় ক্ষুব্ধ হয়ে ক্যাটরিনার দম্পতিকে সামাজিক মাধ্যমে উক্তত্য করতে বলে জানিয়েছেন।

 

 

About Syful Islam

Check Also

জীবন মানুষকে কোথায় দাঁড় করায় কেউ বলতে পারবে না: মৌ

জনপ্রিয় উপস্থাপিকা মৌসুমী মৌ’র ফুসফুসে সং/ক্রমণ ধরা পড়েছে। তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সামাজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *