Thursday , February 22 2024
Breaking News
Home / Sports / এক চুমুতেই ১০ বছরের সংসার শেষ, নতুন জীবন শুরু ক্রিকেট তারকার

এক চুমুতেই ১০ বছরের সংসার শেষ, নতুন জীবন শুরু ক্রিকেট তারকার

অস্ট্রেলিয়ান ক্রিকেটের অন্যতম জনপ্রিয় তারকা খেলোয়ার নাথান লিও। খুব অল্প সময়ে নিজেকে তিনি নিয়ে গিয়েছেন অনন্য উচ্চতায়, তার ব্যক্তিগত জীবন এখন বেশ আলোচনায় এসেছে তার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে এমা ম্যাকার্থির সাথে তার বিয়ের ছবি আপলোড করেছেন। বিয়ের বাজারে নাথান লিওর দ্বিতীয় ইনিংস, এই ক্রিকেটার তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তার নতুন স্ত্রীর একটি ছবি শেয়ার করেছেন।

এমা একটি সাদা গাউন পরে বিয়েতে এসেছেন অন্যদিকে, স্বামী নাথান লিনও এসেছেন একটি কালো স্যুট এবং সাদা শার্টে নাথান লিনও ছবির ক্যাপশন দিয়েছেন, “মিস্টার অ্যান্ড মিসেস।” বিয়ের ছবি শেয়ার করার পর, লোকেরা লিকে শুভেচ্ছা জানাচ্ছে

শন অ্যাবট, পিটার সিডল, অ্যালেক্স ক্যারি, ক্রিস গ্রিন, মিচেল সুইপসন, ম্যাট রেনশ-এর মতো ক্রিকেটারদের অন্তর্ভুক্ত করার জন্য তার সহকর্মী ক্রিকেটার এবং বর্তমান খেলোয়াড়রা সবাই কামনা করছেন। নাথান লিকে ২০২১ সালে বেন্ডিং ফিগারে একটি হীরার বাগদানের আংটির সাথেও ছবি করা হয়েছিল।

লিও এবং এমা ম্যাকার্থি ২০১৭ সাল থেকে একে অপরকে ডেট করছেন এমা একজন মডেল এবং রিয়েল এস্টেট এজেন্ট এটি নাথান লিনের দ্বিতীয় বিয়ে তার আগের স্ত্রীর নাম মেল বারিং যার দুটি কন্যা রয়েছে

২০১৭ সালে, নাথান লিনের একটি ছবিও ভাইরাল হয়েছিল যাতে তাকে একটি গাড়িতে এমাকে চুম্বন করতে দেখা যায় নাথান লীর স্ত্রী যখন এই ছবিটি বেরিয়ে আসে তখন তিনি বিধ্বস্ত হয়ে পড়েন তিনি তার ১০ বছরের বিবাহের ইতি টানেন একটি ১০ ​​বছরের দাম্পত্য চুম্বনের মাধ্যমে শেষ হয়েছিল, এখন ক্রিকেট তারকার দ্বিতীয় ইনিংস শুরু।

About Rasel Khalifa

Check Also

মডেল তানিয়ার মৃত্যুতে ফেঁসে যাচ্ছেন জনপ্রিয় ক্রিকেটার

মডেল তানিয়া সিংয়ের ঝুলন্ত লাশ তার ফ্ল্যাট থেকে উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *