Tuesday , February 27 2024
Breaking News
Home / Countrywide / বিএনপির পেছনে কারা আছে যার কারণে এখনো তারা টিকে আছে জানালেন মায়া

বিএনপির পেছনে কারা আছে যার কারণে এখনো তারা টিকে আছে জানালেন মায়া

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বাংলাদেশের ক্ষমতাসীন দল আওয়ামী লীগের একজন প্রখ্যাত রাজনীতিবীদ। এছাড়াও তিনি একজন মুক্তিযোদ্ধা। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে তার বীরত্বপূর্ণ অবদানের জন্য বাংলাদেশ সরকার তাকে বীর বিক্রম উপাধী প্রদান করেছেন। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন বিএনপিকে বাঁচিয়ে রেখেছে টিভি-পত্রিকা, না হলে হারিকেন দিয়েও খুঁজে পাওয়া যেত না।

এবার আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, টেলিভিশন ও সংবাদপত্রই বিএনপিকে বাঁচিয়ে রেখেছে। নইলে হারিকেন দিয়েও তাদের খুঁজে পাওয়া যেত না। রোববার রাজধানীর তুরাগ থানায় আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আগামী নির্বাচনে তারা (বিএনপি) আসবে না। আরে মুরোদ থাকলে তো আসবে। বিএনপির ভোট নেই, মুরোদ নেই, নেতা নেই।

তিনি বলেন, নির্বাচন এলে বিএনপি দেশি-বিদেশি ষড়যন্ত্র করে, তারা দেশের মানুষের কাছে যায় না। বিএনপি নেতারা রাতে বালিশে মাথা রেখে শুয়ে থাকেন আগামীকাল কী মিথ্যা বলবেন ভেবে। তারা একদল মিথ্যাবাদী, দেশে ষড়যন্ত্রে লিপ্ত। তারা দেশের মানুষের কাছে যায় না, বিদেশীদের কাছে ধর্না দেয়।

বিএনপির উদ্দেশে মায়া বলেন, বিদেশিরা কি আপনাদের ক্ষমতায় বসবে? এদেশের জনগণই ক্ষমতার মালিক। নির্বাচন ছাড়া ক্ষমতায় যেতে পারবেন? মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে তিনি বলেন, দেশে এখন এক কোটি ত্রিশ লাখের বেশি ভুয়া ভোটার নেই। সিল মেরে দরজা বন্ধ করে ক্ষমতায় যাবে, সেই অবস্থা আর নেই।

এদিকে বিএনপি দেশের উন্নয়নে বাধা দিতে চায় জানিয়ে মায়া বলেন, বিএনপি ষড়যন্ত্র করছে, আমাদের কান তুলে রাখতে হবে। আওয়ামী লীগের এই নেতা নেতাকর্মীদের যেখানে ষড়যন্ত্র সেখানে কড়া জবাব দিতে প্রস্তুত থাকতে বলেন।

প্রসঙ্গত, জনগনের ভালোবাসা নিয়ে আওয়ামী লীগ সরকার বারবার এসেছে বাংলার ক্ষমতায় এবং এবারও সবার আশা সেই ভালোবাসা অটুট রেখে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসবেন এবং বাংলার মানুষের মঙ্গলের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে যাবেন।

About Shafique Hasan

Check Also

স্বামীকে ‘দুলাভাই’ পরিচয় দেওয়া সেই যুবলীগ নেত্রী রিমান্ডে

জালিয়াতির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা জেলা যুব মহিলা লীগের সদস্য মিম খাতুন ওরফে আফসানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *