Wednesday , February 28 2024
Breaking News
Home / Countrywide / এবার হঠাৎ করেই চলে গেলেন ববিতা

এবার হঠাৎ করেই চলে গেলেন ববিতা

ববিতা হলেন বাংলাদেশের চলচ্চিত্রের একজন খুব জনপ্রিয় অভিনেত্রী। তিনি এক সময় বাংলার চলচ্চিত্রকে তার প্রতিভাময় অভিনয়ের দ্বারা করেছিলেন ধন্য। তার মত অভিনেত্রী বাংলার সিনেমাতে উজ্জল নক্ষত্রের মত। ববিতা তার অসাধারণ অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন কোটি মানুষের হৃদয়। সম্প্রতি জানা গেছে ববিতা কানাডায় বসবাসরত তার ছেলের কাছে উড়াল দিয়েছেন।

খ্যাতিমান অভিনেত্রী ববিতার ছেলে অনিক ইসলাম দীর্ঘদিন ধরে কানাডায় বসবাস করছেন। সেখানে পড়াশুনা করে কাজ করছেন। স্থায়ীভাবে অবস্থান করছে। তিনি তার একমাত্র সন্তানকে দেখতে কানাডায় উড়ে গেছেন। রোববার (২৪ জুলাই) রাতে ঢাকা থেকে কানাডা চলে যান ববিতা।

জনপ্রিয় অভিনেত্রী ববিতা একবার বলেছিলেন, ‘মায়ের মনের কথা বলে। কয়েক মাস আগে এসেছি। কিন্তু মনটা কেমন করছে? তাই আমি আবার যাচ্ছি. কয়েক মাস ছেলের কাছে থাকব।

তিনি আরও বলেন, ‘মায়ের ভালোবাসা নিয়ে ছেলের জন্য কানাডায় যাচ্ছি। সন্তানের প্রতি মায়ের ভালোবাসার চেয়ে বড় কিছু নেই।

ববিতা বলেন, ‘যাবার পর মা ছেলে একসঙ্গে মজার সব জিনিস রান্না করে খাবে। রান্না ভালো না লাগলে বাইরে কোথাও গিয়ে খাব। কানাডায় গেলে একটু বাজার করি। অনিক বাংলাদেশ থেকে কাপড় নিতে পছন্দ করে না। তিনি বলেন, আমি শুধু সঙ্গে থাকব। প্রয়োজনে ঘুরে ঘুরে সব কিনে নেব।

একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এই অভিনেত্রী থাকেন রাজধানীর অন্যতম অভিজাত এলাকা গুলশানে। ছেলে অনিক কানাডার ওয়াটারলুতে থাকে। চলতি বছরের শুরুতে কানাডা থেকে ঢাকায় আসেন ববিতা। ছয় মাস পর ফিরে আসেন। নভেম্বরে কানাডা থেকে যুক্তরাষ্ট্র হয়ে দেশে ফিরবেন নায়িকা।

কাজের দিক থেকে ববিতা দীর্ঘদিন ধরেই চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন। তবে গত মে মাসে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি ফেরার ইঙ্গিত দেন। তিনি বলেন, ‘একটি ভালো গল্প ও ভালো লাগার চরিত্রের অপেক্ষায় আছি। অভিনয়ে ফিরব। আমি কয়েকজন প্রযোজকের পাঠানো স্ক্রিপ্ট পড়েছি। কয়েকটি গল্পও ভালো লেগেছে।’ যদিও এখনো কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি এই অভিনেত্রী।

সত্তরের দশকে অভিনয়ে আসেন ববিতা। অনেক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন তিনি। স্বীকৃতিস্বরূপ তিনি পেয়েছেন আটটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এছাড়া ছয়টি বাচ্চু পুরস্কারসহ ছোট-বড় দুই ডজনের বেশি সম্মাননা রয়েছে ববিতার। কিংবদন্তি এই অভিনেত্রীর পর্দায় ফেরার অপেক্ষায় দর্শক।

প্রসঙ্গত, সন্তান যতই দূরে থাকুক না কেনো সন্তানের জন্য প্রত্যেকটি বাবা-মায়ের মন ছটফট করে। সন্তানের মুখটা একবার দেখার জন্য সন্তান যত দূরেরই থাকুক না কেনো সেখানে ছুটে যান তারা। আর ঠিক তেমনটি করেছেন জনপ্রিয় নায়িকা ববিতা। তিনি সন্তনাকে দেখতে ছুটে গিয়েছেন সুদূর কানাডায়।

About Shafique Hasan

Check Also

মার্কিন প্রতিনিধিদলের মাধ্যমে বাংলাদেশকে যেসব বার্তা দিল যুক্তরাষ্ট্র

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবারের মতো ঢাকা সফর করেছে মার্কিন যুক্তরাষ্ট্রের উচ্চপর্যায়ের একটি প্রতিনিধিদল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *