Wednesday , February 28 2024
Breaking News
Home / Countrywide / শর্ত পুরন করতে পারলেই হেলিকপ্টারে স্বপ্নের পদ্মা সেতু ভ্রমনের সুযোগ

শর্ত পুরন করতে পারলেই হেলিকপ্টারে স্বপ্নের পদ্মা সেতু ভ্রমনের সুযোগ

পদ্মা সেতু বাঙালির ইতিহাসে একটি মাইলফলক। অর্থনৈতিক মুক্তি ছাড়াও এই সেতু বাঙালি জীবনের একটি বড় গৌরবের অর্জন। এই সেতুর সঙ্গে সমগ্র দেশে বসবাসরত কোটি বাঙালির সুখ-দুঃখ ও আর্থ-সামাজিক মুক্তি জড়িত।

বাংলালিংক হেলিকপ্টারে গৌরব পদ্ম সেতু দেখার সুযোগ করে দিচ্ছে। এই উত্তেজনাপূর্ণ রাইডের জন্য বাংলালিংকের MyBL অ্যাপে একটি কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হবে। প্রতিযোগিতায় অংশ নিতে বাংলালিংক গ্রাহকদের অ্যাপে গিয়ে পাঁচটি প্রশ্নের উত্তর দিতে হবে। ১০ জনকে যারা সর্বনিম্ন সময়ের মধ্যে সঠিকভাবে উত্তর দেবে তাদের বিজয়ী ঘোষণা করা হবে। প্রতিযোগিতাটি সোমবার থেকে শুরু হয়ে ৩১ জুলাই পর্যন্ত চলবে। প্রতিযোগিতার বিস্তারিত তথ্য MyBL অ্যাপ এবং বাংলালিংকের ফেস// বুক পেজে পাওয়া যাবে। বাংলালিংক ডিজিটাল সার্ভিসের পরিচালক মোহিত কাপুর বলেন, পদ্ম সেতু বাংলাদেশের একটি গৌরবময় অর্জন। গ্রাহকদের সাথে এই অর্জন উদযাপন করতে আমরা ক্যাম্পেইনের আয়োজন করেছি। আশা করি বিজয়ীদের জন্য এটি একটি স্মরণীয় মুহূর্ত হবে।

উল্লেখ্য, পদ্মা সেতু নিয়ে নিঃসন্দেহে বলা যায়, বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প যেমন পদ্মা রেল সেতু সংযোগ প্রকল্প, চট্টগ্রাম থেকে দোহাজারী থেকে রামু থেকে কক্সবাজার পর্যন্ত রেলপথ নির্মাণ প্রকল্প এবং রামু থেকে গুনদুম পর্যন্ত রেলপথ নির্মাণ প্রকল্প, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র স্থাপন প্রকল্প, মেট্রো রেল প্রকল্প, ইত্যাদি সকল মেঘা প্রকল্পের ভিতরে বহুমুখী পদ্মা সেতু নির্মাণ প্রকল্প সবার মধ্যে একটি সেরা প্রকল্প, শুধু সেরা নয়, এটি ছিল আওয়ামী লীগ সরকারের সবচেয়ে চ্যালেঞ্জিং প্রকল্প। চ্যালেঞ্জিং হলেও সেতুটি এখন বাস্তবতায় রুপ নিয়েছেন।

 

 

About Syful Islam

Check Also

মার্কিন প্রতিনিধিদলের মাধ্যমে বাংলাদেশকে যেসব বার্তা দিল যুক্তরাষ্ট্র

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবারের মতো ঢাকা সফর করেছে মার্কিন যুক্তরাষ্ট্রের উচ্চপর্যায়ের একটি প্রতিনিধিদল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *