Wednesday , February 28 2024
Breaking News
Home / Entertainment / যে মানুষটার নাটক দেখে এত হাসি, সেই মানুষটার এমন মুখ দেখতে চাই না: সিস্টার

যে মানুষটার নাটক দেখে এত হাসি, সেই মানুষটার এমন মুখ দেখতে চাই না: সিস্টার

বাংলাদেশের ছোট পর্দার ও ভারতীয় বেসরকারি টেলিভিশন ‘জি বাংলার’ জনপ্রিয় রিয়েলিটি শো মীরাক্কেল তারকা জামিল হোসেন। দুই বাংলার অত্যন্ত জনপ্রিয় একজন শিল্পী তিনি। খুব অল্প সময়ের মধ্যেই পর্দায় নিজের সেরাটা তুলে ধরে জায়গা করে নিয়েছেন কোটি ভক্তের মনে।

আর এদিকে এবার জানা গেল, হৃদরোগে আক্রান্ত হয়ে গত ১১ দিন ঢাকা রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকা পর অবশেষে সোমবার (২৫ জুলাই) সকালে বাড়ি ফিরেছেন তিনি।

জামিল হোসেন বলেন, ডাক্তারের পরামর্শে ১১ দিন পর আজ বাসায় ফিরেছি। সবার দোয়া চাই।

বর্তমানে তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো।

জামিল হোসেন হাসপাতালের চিকিৎসক ও নার্সদের আন্তরিকতার প্রশংসা করে বলেন, আমি ২৩ তারিখে এনজিওগ্রামের জন্য ওটি-তে গেলে ওটির সিস্টাররা বললেন, ‘আরে জামিল ভাই, আপনি! যে মানুষটার নাটক দেখে আমরা এত হাসি, সেই মানুষটার মুখ এমন দেখতে চাই না। মাস্কটা খুলে ফেলুন, আগে আপনাকে ভালো করে দেখা যাক।’ এনজিওগ্রাম এবং রিং পরানোর পুরো সময়টা জুড়ে ডাক্তার এবং নার্সরা আমাকে উত্সাহিত করেছিল। ডাক্তার, নার্স এবং হার্ট ফাউন্ডেশনের সকলের প্রতি কৃতজ্ঞতা।

অভিনয়শিল্পী সংঘের বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন জামিল হোসেন। সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক এজাজ আহমেদ, নূর-ই আলম নয়ন, অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর, মনিরা মিঠুসহ সকল সহকর্মী, বন্ধু ও সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন অভিনেতা জামিল।

ছোট পর্দায় বেশ কয়েকটি চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে। তবে এরমধ্যে ‘কমেডিয়ান’ চরিত্রে অভিনয় কর ভক্তদের মাঝে ব্যাপক সাড়া পেয়েছেন গুণী এই অভিনেতা। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক ব্যবসায় সফল ‘নাটিক’।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ প্রাণ হারলেন ৪ তারকা

বিনোদন জগতে একের পর এক দুঃসংবাদ। গজল সম্রাট পঙ্কজ উদাসের মৃ/ত্যুর রেশ কাটতেন না কাটতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *